বিরাট-অনুষ্কার আপত্তি সত্ত্বেও মেয়ে ভামিকার মুখ দেখিয়েই দিল সম্প্রচারকারী সংস্থা! ক্ষোভ প্রকাশ নেটিজেনদের 1

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউড নায়িকা অনুষ্কা শর্মার (Anushka Sharma) কন্যা ‘ভামিকা’ (Vamika) গত বছরের জানুয়ারিতে (১১ জানুয়ারি, ২০২১) জন্মগ্রহণ করেছিলেন। ভামিকার জন্মের এক বছর পরও তার কোনো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়নি। তারা তাদের মেয়ের প্রতি খুব যত্নশীল ছিল। জানা গেছে, কোহলি ও অনুষ্কা মিডিয়াকে তাদের মেয়ের ছবি ও ভিডিও না নিতে বলেছেন।

We were caught off guard Anushka Sharma shares statement after Vamikas pictures go viral

যাইহোক, রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের শেষ ওডিআই চলাকালীন বিরাট কোহলির কন্যা ভামিকা ফেস লাইভ উপস্থিত হয়েছিল৷ অনুষ্কা শর্মা যখন স্ট্যান্ডে ছিলেন, ক্যামেরা তার নজর কেড়েছিল। তৃতীয় ওয়ানডেতে কোহলি হাফ সেঞ্চুরি করার সময় আনুশকাকে ভিডিওতে হাততালি দিতে দেখা গেছে যখন তিনি তাকে ভামিকার কাছে দেখিয়েছিলেন। এই সংক্রান্ত ছবি এবং ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

We were caught off guard Anushka Sharma shares statement after Vamikas pictures go viral

দক্ষিণ আফ্রিকার সম্প্রচারক সুপারস্পোর্টস স্পষ্টভাবে তার বাঁ-হাতি মুখ দেখিয়েছে। দক্ষিণ আফ্রিকান ব্রডকাস্টারে ভক্তরা ক্ষুব্ধ। “সুপার স্পোর্টস .. এটি এমন নয়,” একজন মন্তব্য করেছেন, অন্য একজন টুইট করেছেন, “বিরাট কোহলি-অনুষ্কা শর্মা করিনাও একই কাজ করে।” ‘সম্প্রচারকারী .. গোপনীয়তাকে সম্মান করতে হবে’, ‘সুপার স্পোর্ট .. একটি অদ্ভুত মুখ দেখানো খুব অন্যায়’, ‘তাদের গোপনীয়তাকে সম্মান না করে এটি করা একটি বড় অপরাধ’।

Leave a comment

Your email address will not be published.