সর্বোচ্চ উইকেট নেওয়া সত্ত্বেও কেন আরসিবি ধরে রাখেনি? এই কারণ দিলেন হর্ষাল প্যাটেল 1

আইপিএলের (IPL) আসন্ন মরসুমে আরসিবি দল (RCB) নিজেকে ধরে রাখতে না পারায় বড় প্রতিক্রিয়া দিয়েছেন বিশিষ্ট অলরাউন্ডার হর্ষাল প্যাটেল (Harshal Patel)। আরসিবি কেন তাকে ধরে রাখল না বলে জানিয়েছেন হর্ষাল প্যাটেল। হর্ষাল প্যাটেলের মতে, আরসিবি অর্থের কারণে তাকে ধরে রাখেনি কারণ তাদের পার্সে বেশি টাকা ছিল না।

হর্ষাল প্যাটেলকে আইপিএলের আসন্ন মরসুমের জন্য আরসিবি তাদের দলে রাখেনি

Selection not in my hand: Harshal Patel on not making World Cup squad- The  New Indian Express

আইপিএলে হর্ষাল প্যাটেলের অসাধারণ পারফরম্যান্স ছিল এবং একই কারণে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রথমবার ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। আইপিএল ২০২১-এ, হর্ষাল পুরো মরসুমে দুর্দান্ত বোলিং করেছেন এবং ৩২ উইকেট নিয়ে এক মরসুমে সর্বাধিক উইকেটের জন্য ডোয়েন ব্রাভোর (Dwayne Bravo) রেকর্ডের সমান করেছেন।যাইহোক, এই দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও, হর্ষাল প্যাটেলকে আইপিএলের আসন্ন মরসুমের জন্য আরসিবি তাদের দলে রাখেনি। একইসঙ্গে এ নিয়ে বড়সড় প্রতিক্রিয়া জানিয়েছেন হর্ষাল প্যাটেল।

আরসিবি অর্থের কারণে তাকে ধরে রাখেনি কারণ তাদের পার্সে বেশি টাকা ছিল না

Purple Cap winner Harshal Patel reveals the name of franchises he would  like to play for in IPL 2022 - Crictoday

ক্রিকট্র্যাকারের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন, “যখন আমাকে ধরে রাখা হয়নি, তখন মাইক হেসন আমাকে ডেকে বলেছিলেন যে পার্স পরিচালনার কারণে আমাকে ধরে রাখা হয়নি। অবশ্যই আরসিবি আমাকে তাদের দলে রাখতে পছন্দ করবে এবং আমিও যেতে চাই সেই দলে কারণ ২০২১ সালে আরসিবির কারণে আমার পুরো কেরিয়ার এবং আমার পুরো জীবন বদলে গেছে। তবে, আমি এখনও নিলাম সম্পর্কে কিছু শুনিনি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *