চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ হারিয়েও এই অসামান্য কীর্তি গড়লেন ডেভিড ওয়ার্নার 1

বুধবার চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে আইপিএল ২০২১ এর ২৩তম ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচটি খেলছে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এই ম্যাচে একটি বড় রেকর্ড তৈরি করেছেন। আইপিএলে ওয়ার্নারের নাম চলে গেছে ৫০টি অর্ধশতরানে। তাঁর ব্যতীত অন্য কোনও খেলোয়াড় তা করতে পারেননি। ১৪৮টি ম্যাচে তিনি এই রেকর্ডটি করেছেন। ওয়ার্নার আইপিএলে ৫৪৪৭ রান করেছেন। আইপিএসেও তার চারটি সেঞ্চুরি রয়েছে।

CSK vs SRH, Indian Premier League: David Warner Blames His Slow Fifty For SunRisers Hyderabad's Loss To Chennai Super Kings | Cricket News

ওয়ার্নারের পর শিখর ধাওয়ান সর্বোচ্চ অর্ধশতক প্রয়োগের ক্ষেত্রে দ্বিতীয় স্থানে রয়েছেন। আইপিএলে ধাওয়ানের ৪৩টি ফিফটি নাম রয়েছে। তার পরে রয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং ওপেনার রোহিত শর্মা। দুজনেই আইপিএলে ৪০টি করে ফিফটি করেছেন। ম্যাচের কথা বলতে গেলে সানরাইজার্স হায়দরাবাদ প্রথমে ব্যাট করে ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৭১ রান তোলে। হায়দরাবাদের পক্ষে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ৫৭ রান এবং মনীশ পান্ডে ৬১ রান করেছিলেন। চেন্নাইয়ের কাছ থেকে লুঙ্গি এনগিডি দুটি এবং স্যাম কারান একটি উইকেট নিয়েছিলেন। জবাবে নয় বল বাকি থাকতে জয় হাসিল করে নেয় চেন্নাই সুপার কিংস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *