কলকাতা নাইট রাইডার্সের সফলতম অধিনায়ক হয়েও এই আক্ষেপে আজও ভোগেন গৌতম গম্ভীর 1

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর সূর্যকুমার যাদবের জন্য দুঃখ প্রকাশ করেছেন, যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য দারুণ খেলে টি -টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় জায়গা নিয়েছেন। স্টার স্পোর্টস-এ আলোচনার সময় গৌতম গম্ভীর কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কত্বের দিনগুলি স্মরণ করে বলেন যে তিনি কেবল দুঃখিত যে তিনি অধিনায়ক হিসেবে ব্যাটসম্যান হিসেবে সূর্যকুমার যাদবকে ৩ নম্বরে খেলার সুযোগ দেননি। গম্ভীর আরও বলেছিলেন যে সূর্যকুমার খেলার সংক্ষিপ্ত ফরম্যাটে মুম্বাই ইন্ডিয়ান্স এবং ভারতের জন্য মূল ভিত্তিতে পরিণত হয়েছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময় সূর্যকুমার গত তিন মরসুমে ৪০০ এরও বেশি রান করেছেন।

Suryakumar Yadav's elevation to No. 4 a masterstroke by KKR against MI in  IPL 2015 - Cricket Country

গম্ভীর বলেন, “আমি শুধু দুঃখিত যে আমি সূর্যকুমারকে তিন নম্বরে খেলার সুযোগ দেইনি। আমাদের দলে মণীশ পান্ডে এবং ইউসুফ পাঠানের মতো খেলোয়াড় ছিল এবং তাই আমাদের সবসময় সূর্যকুমারকে ফিনিশার হিসাবে ব্যবহার করতে হত। অনেক খেলোয়াড় এক ফ্র্যাঞ্চাইজি থেকে অন্য ফ্র্যাঞ্চাইজিতে চলে যায়। তিনি এমন একজন যাকে আমরা চার বছর ধরে প্রস্তুত করেছিলাম এবং তারপরে তাকে ছেড়ে দিলাম এবং এখন তিনি তার কেরিয়ারের শীর্ষে আছেন কারণ আমরা তাকে সেই স্থানটি দিতে পারিনি (নং ৩ পজিশন)।”

Not retaining Suryakumar Yadav is KKR's biggest loss': Gautam Gambhir |  Sports News,The Indian Express

সূর্যকুমার যাদব আইপিএলে তার বিস্ফোরক পারফরম্যান্সের শক্তিতে টিম ইন্ডিয়ার তিন ফরম্যাটের দলে জায়গা করে নিয়েছিলেন। ইংল্যান্ড সফরে তাকে টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হলেও তিনি অভিষেক করতে পারেননি। একই সময়ে, সূর্যকুমার ভারতের হয়ে ওয়ানডে এবং টি -টোয়েন্টিতে অভিষেকের সুযোগ পান এবং তিনি তার ছাপ রেখে যেতে সক্ষম হন। টি ২০ বিশ্বকাপের জন্য সম্প্রতি ঘোষিত টিম ইন্ডিয়া দলে, তাকে সুযোগ দেওয়া হয়েছে, অনেক সিনিয়র খেলোয়াড়কে বাদ দিয়ে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *