মুম্বাইয়ের বিরুদ্ধে জিততে মরিয়া আরসিবি, প্রথম একাদশে ফিরছেন এই সুপারস্টার ক্রিকেটার 1

আজ (রবিবার) আইপিএল ২০২১  এ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স। দুবাইয়ে অনুষ্ঠিত এই ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এই ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে বড় দুই খেলোয়াড় মুখোমুখি হবে। একদিকে থাকবে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, যিনি অধিনায়ক হিসেবে শেষ আইপিএল খেলছেন, অন্যদিকে তিনি টি -টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় টি -টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণাও দিয়েছেন। অন্যদিকে, রোহিত শর্মা টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক এবং আইপিএল ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক।

Royal Challengers Bangalore vs Mumbai Indians: RCB beat MI in thrilling Super Over game | Cricket News - Times of India

এই মরসুমে এখন পর্যন্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ৯টি ম্যাচ খেলেছে যেখানে তারা ৫টি ম্যাচ জিতেছে এবং ৪টি ম্যাচ হেরেছে। বর্তমানে তারা ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে। গত ম্যাচে চেন্নাই সুপার কিংস তাদের পরাজিত করে এবং অনেক উদ্বেগজনক প্রশ্ন উত্থাপন করে। প্লে অফে যাওয়ার জন্য তাদের কঠোর পরিশ্রম করতে হবে।

Royal Challengers Bangalore vs Mumbai Indians 2020, 10th Match, Live Cricket Streaming Details: When And Where to Watch Online RCB vs MI, Latest IPL 2020 Match, Timings in India And Full Schedule |

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সম্ভাব্য প্লেয়িং একাদশ – বিরাট কোহলি (অধিনায়ক), দেবদত্ত পাডিক্কাল, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, টিম ডেভিড, এস ভরত (উইকেটকিপার), ওয়ানিন্দু হসরঙ্গা, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, নবদীপ সাইনী/শাহবাজ আহমেদ এবং হর্ষাল প্যাটেল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *