শ্রেয়াস আইয়ারের দলে ফেরা নিয়ে এই বড় বার্তা দিলেন দিল্লির ভরসা কাগিসো রাবাদা 1

দিল্লি ক্যাপিটালসের পেসার কাগিসো রাবাদা বিশ্বাস করেন যে তার দল আইপিএল ২০২১ -এর প্রথমার্ধে আশ্চর্যজনকভাবে ভাল করেছে, যার কারণে তাদের প্লে -অফে খেলার যোগ্যতা রয়েছে। দিল্লির দল টুর্নামেন্টের প্রথম লেগে খেলা আটটি ম্যাচে ছয়টি ম্যাচ জিতেছে। রাবাদা বলেছেন, “আমি মনে করি আমরা একটি ভাল জায়গায় আছি কারণ আমরা টুর্নামেন্টের প্রথমার্ধে কিছু ভাল ক্রিকেট খেলেছি। এটি দলের জন্য ইতিবাচক। মরসুমের দ্বিতীয়ার্ধের শুরুতে টেবিলের শীর্ষে থাকা ভাল। যাইহোক, আমাদের এখনও অনেক কাজ বাকি আছে। আমরা প্লে -অফের জন্য যোগ্যতা অর্জন এবং ফাইনালে ওঠার একটি ভালো সুযোগ দিয়েছি।”

Shreyas Iyer "In Good Mind Space" After Injury, Ready To Convert Delhi  Capital's IPL Dream Into Reality | Cricket News

রাবাদা আরও বলেছিলেন যে তিনি দিল্লি ক্যাপিটালস দলের সাথে যুক্ত হয়ে ঘরে বসে আছেন। ফাস্ট বোলার বলেন, “ডিসি পরিবেশে আসা আমার জন্য এখন আর ভিনগ্রহের নয়। আমরা একে অপরকে খুব ভালোভাবে চিনি এবং আমরা গভীর স্তরেও সংযুক্ত। ক্রিকেটের বাইরে আমরা একে অপরের জীবন সম্পর্কেও জানি। আমরা আইপিএল না খেললেও আমরা একে অপরের সাথে সংযোগ স্থাপন করি। আমি শ্রেয়সের সাথে যোগাযোগ রাখি এবং তাদের জন্মদিনে খেলোয়াড়দের সাথে যোগাযোগ করি।”

SRH vs DC: We are believing we can win IPL 2019, says Delhi Capitals  skipper Shreyas Iyer | Cricket - Hindustan Times

শ্রেয়াস আইয়ারের দলে ফেরার বিষয়ে রাবাদা বলেছিলেন যে তিনি একজন দুর্দান্ত খেলোয়াড় এবং তার উপস্থিতি দলকে একটি শক্তিশালী ভারসাম্য দেয়। রাবাদা বলেন, “শ্রেয়াসকে ফিরিয়ে আনা খুবই ভালো। তিনি একজন উজ্জ্বল ব্যাটসম্যান এবং আমাদের দলের অবিচ্ছেদ্য অংশ। দলের ভারসাম্যের জন্য তিনি ভালো। আমি নিশ্চিত সে খেলতে মরিয়া হবে। মনে হচ্ছে সে ভালো মেজাজে আছে এবং বলটি ভালোভাবে মারার জন্য প্রস্তুত। যেদিন থেকে দিল্লি ক্যাপিটালস ফাইনাল জিততে পারেনি, আমরা প্রস্তুতি করেছি। আমরা বিরতির পরে ফিরে আসছি এবং এটি আমাদের জন্য একটি শেষ পদক্ষেপ। আশা করি, এই মরসুমে আমরা আমাদের ভক্ত এবং আমাদের পরিবারের জন্য এটা করতে পারব। আমরা আমাদের সেরাটা দিতে যাচ্ছি। আমরা বিশ্বাস করি যে আমরা এটি করতে পারি তাই এটি একটি ভাল লক্ষণ।” দুবাইয়ে দিল্লি ক্যাপিটালস ২২ সেপ্টেম্বর সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *