ইয়ো ইয়ো টেস্ট পাশ করেই দিল্লিতে বিরুস্কাকে অভিনন্দন জানাতে ছুটে গেলেন সস্ত্রীক রায়না

সুরেশ রায়না কয়েকজন ক্রিকেটারের মধ্যে একজন যিনি দিল্লিতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার দিল্লির রিসেপশনে উপস্থিত ছিলেন। নবদম্পতির দুটি রিসেপশনের মধ্যে প্রথমটি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিল্লির তাজ ডিপ্লোম্যাটিক এনক্লেভের দরবার হলে অনুষ্ঠিত হল। এই দম্পতি তাদের দ্বিতীয় রিসেপশনটি আগামি ২৬ ডিসেম্বর ফিল্ম ইন্ডাস্ট্রি এবং ক্রিকেটারদের জন্য মুম্বাইতে রাখতে চলেছে। কিন্তু যদিও প্রথম ফাংশনটি রিপোর্ট অনুযায়ী এই নতুন জুটির আত্মীয়দের জন্য রাখা হয়েছিল তা সত্ত্বেও বেশ কিছু বিশিষ্ট ক্রিকেটার ওই অতিথি তালিকার অংশও ছিলেন। অনেকের মধ্যে মাত্র তিনজন ক্রিকেটারকেই ওই অনুষ্ঠানে দেখা গিয়েছিল এবং সুরেশ রায়না তাদের মধ্যে অন্যতম। অন্যদু’জন হলেন শিখর ধবন এবং গৌতম গম্ভীর। ওই অনুষ্ঠানে উপস্থিত থেকেও রায়না নিজের স্ত্রী, এবং নবদম্পতির সঙ্গে একটি ছবি টুইটারে পোষ্ট করেন এবং নবদম্পতিকে অভিনন্দন জানান। টুইটারে রায়না লেখেন, “হার্টিয়েস্ট কনগ্র্যাচুলেশন বিরাট অনুষ্কা”।

তারপরে আরও একটি টুইট করে তিনি লেখেন, “বিরাট অনুষ্কা তোমাদের বিশেষ দিন উপস্থিত হতে পেরে ভীষণ হলাম। তোমাদের দুজনকেই আগামি সুন্দর দিনগুলির শুভেচ্ছা জানাই। তোমাদের আগামি জীবন শাশ্বত ভালোবাসা এবং একে ওপরের সাহচর্য্যে ভরে উঠুক”।
অন্যদিকে বৃহস্পতিবার এই অভিজ্ঞ ব্যাটসম্যানের জন্য বেশ ভালো একটা দিন ছিল। এদিনই তিনি শেষ পর্যন্ত ইয়ো ইয়ো টেস্ট পাশ করে ফেললেন যা ভারতীয় জাতীয় দলে নির্বাচিত হওয়ার জন্য আবশ্যিক। রায়না যিনি তার শেষ ওয়ান ডে খেলেছিলেন ২০১৫র অক্টোবরে, ফের নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে তিনি দলে ডাক পান কিন্তু অসুস্থতার কারণে ওই সিরিজের একটি ম্যাচেও তিনি খেলতে পারেন নি।

তারপর এ বছরের প্রথম দিকে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজেও দলে ডাক পান, এবং হাতে পাওয়া সুযোগের সদ্বব্যবহার করে তিনি ওই তিনি ম্যাচের টি২০ সিরিজে ১০৪ রান করে সিরিজের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী হন। কয়েকমাস পরে আইপিলএলেও তিনি নিজের উপযোগিতা প্রমান করে একটি সফল মরশুম কাটান। ওই মরশুমে আইপিএলে ১৪ ম্যাচে ৪৪২ রান করেন যার ফলে তাকে চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ডবাই তালিকাতেও রাখা হয়। যদিও ইয়ো ইয়ো টেস্ট পাশ না করার কারণে তিনি দলে জায়গা পান নি।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    গেইলকে দলে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম : সহবাগ

    গেইলকে দলে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম : সহবাগ
    আইপিএলকে রক্ষা করেছেন তিনি ক্রিস গেইলকে দলে নিয়ে। এমনটাই দাবী কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর কাম ক্রিকেট অপারেশন...

    চ্যাম্পিয়নের পর ফের নতুন গানে মাতালেন ডিজে ব্র্যাভো

    ক্রিকেট বিশ্বকে শুধু ব্যাটে বলে বা ফিল্ডিংয়ে নয়, গান গেয়েও মুগ্ধ করে দিয়েছিলেন এই ওয়স্ট ইন্ডিয়ান ক্রিকেটার।...

    সমস্যায় তাসকিন, সৌম্য সরকার, বাংলাদেশ ক্রিকেটারদের বড় ধাক্কা

    সমস্যায় তাসকিন, সৌম্য সরকার, বাংলাদেশ ক্রিকেটারদের বড় ধাক্কা
    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ছয় ক্রিকেটারের উপর নেমে এল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কুঠারাঘাত। জাতীয় দলের হয়ে এই...

    আইপিএলে রোহিতে বিধ্বংসী ইনিংসের পেছনে রয়েছেন অর্জুন তেন্ডুলকর, কিভাবে জেনে নিন

    আইপিএলে রোহিতে বিধ্বংসী ইনিংসের পেছনে রয়েছেন অর্জুন তেন্ডুলকর, কিভাবে জেনে নিন
    তার বাবার নাম শচীন রমেশ তেন্ডুলকর। তিনি ভারতীয় কিংবদন্তীর পুত্র, অর্জুন তেন্ডুলকর জানেন, ভারতীয় ক্রিকেট দুনিয়ায় নিজেকে...

    গেইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও

    ইল তান্ডবে মুগ্ধ পাঞ্জাব মালকিন দিলেন উপহার, মুগ্ধ হলেন বিরাট-বান্ধবীও
    আইপিএল নিলামে প্রথমে তাকে কিনতে রাজি হয়নি কোনও ফ্রেঞ্চাইজিই। গেইল ফুরিয়ে গিয়েছেন, বুড়ো হয়ে গিয়েছেন, সেই সঙ্গে...