ইয়ো ইয়ো টেস্ট পাশ করেই দিল্লিতে বিরুস্কাকে অভিনন্দন জানাতে ছুটে গেলেন সস্ত্রীক রায়না

ইয়ো ইয়ো টেস্ট পাশ করেই দিল্লিতে বিরুস্কাকে অভিনন্দন জানাতে ছুটে গেলেন সস্ত্রীক রায়না 1

সুরেশ রায়না কয়েকজন ক্রিকেটারের মধ্যে একজন যিনি দিল্লিতে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার দিল্লির রিসেপশনে উপস্থিত ছিলেন। নবদম্পতির দুটি রিসেপশনের মধ্যে প্রথমটি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিল্লির তাজ ডিপ্লোম্যাটিক এনক্লেভের দরবার হলে অনুষ্ঠিত হল। এই দম্পতি তাদের দ্বিতীয় রিসেপশনটি আগামি ২৬ ডিসেম্বর ফিল্ম ইন্ডাস্ট্রি এবং ক্রিকেটারদের জন্য মুম্বাইতে রাখতে চলেছে। কিন্তু যদিও প্রথম ফাংশনটি রিপোর্ট অনুযায়ী এই নতুন জুটির আত্মীয়দের জন্য রাখা হয়েছিল তা সত্ত্বেও বেশ কিছু বিশিষ্ট ক্রিকেটার ওই অতিথি তালিকার অংশও ছিলেন। অনেকের মধ্যে মাত্র তিনজন ক্রিকেটারকেই ওই অনুষ্ঠানে দেখা গিয়েছিল এবং সুরেশ রায়না তাদের মধ্যে অন্যতম। অন্যদু’জন হলেন শিখর ধবন এবং গৌতম গম্ভীর। ওই অনুষ্ঠানে উপস্থিত থেকেও রায়না নিজের স্ত্রী, এবং নবদম্পতির সঙ্গে একটি ছবি টুইটারে পোষ্ট করেন এবং নবদম্পতিকে অভিনন্দন জানান। টুইটারে রায়না লেখেন, “হার্টিয়েস্ট কনগ্র্যাচুলেশন বিরাট অনুষ্কা”।

ইয়ো ইয়ো টেস্ট পাশ করেই দিল্লিতে বিরুস্কাকে অভিনন্দন জানাতে ছুটে গেলেন সস্ত্রীক রায়না 2

তারপরে আরও একটি টুইট করে তিনি লেখেন, “বিরাট অনুষ্কা তোমাদের বিশেষ দিন উপস্থিত হতে পেরে ভীষণ হলাম। তোমাদের দুজনকেই আগামি সুন্দর দিনগুলির শুভেচ্ছা জানাই। তোমাদের আগামি জীবন শাশ্বত ভালোবাসা এবং একে ওপরের সাহচর্য্যে ভরে উঠুক”।
অন্যদিকে বৃহস্পতিবার এই অভিজ্ঞ ব্যাটসম্যানের জন্য বেশ ভালো একটা দিন ছিল। এদিনই তিনি শেষ পর্যন্ত ইয়ো ইয়ো টেস্ট পাশ করে ফেললেন যা ভারতীয় জাতীয় দলে নির্বাচিত হওয়ার জন্য আবশ্যিক। রায়না যিনি তার শেষ ওয়ান ডে খেলেছিলেন ২০১৫র অক্টোবরে, ফের নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে তিনি দলে ডাক পান কিন্তু অসুস্থতার কারণে ওই সিরিজের একটি ম্যাচেও তিনি খেলতে পারেন নি।

ইয়ো ইয়ো টেস্ট পাশ করেই দিল্লিতে বিরুস্কাকে অভিনন্দন জানাতে ছুটে গেলেন সস্ত্রীক রায়না 3

তারপর এ বছরের প্রথম দিকে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজেও দলে ডাক পান, এবং হাতে পাওয়া সুযোগের সদ্বব্যবহার করে তিনি ওই তিনি ম্যাচের টি২০ সিরিজে ১০৪ রান করে সিরিজের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী হন। কয়েকমাস পরে আইপিলএলেও তিনি নিজের উপযোগিতা প্রমান করে একটি সফল মরশুম কাটান। ওই মরশুমে আইপিএলে ১৪ ম্যাচে ৪৪২ রান করেন যার ফলে তাকে চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ডবাই তালিকাতেও রাখা হয়। যদিও ইয়ো ইয়ো টেস্ট পাশ না করার কারণে তিনি দলে জায়গা পান নি।

ইয়ো ইয়ো টেস্ট পাশ করেই দিল্লিতে বিরুস্কাকে অভিনন্দন জানাতে ছুটে গেলেন সস্ত্রীক রায়না 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *