অশ্বিনের বিদায়েও চিন্তিত নয় দিল্লি, আরসিবির বিরুদ্ধে এই তরুণ ক্রিকেটারকে নামিয়ে চমক ক্যাপিটালসের 1

আজ, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরে, মরসুমের দুটি সেরা দলের মধ্যে লড়াই হবে। পয়েন্ট টেবিলের উভয় দলের পরিসংখ্যান হুবহু একই, নেট রান রেটে সামান্য পার্থক্য রয়েছে। দিল্লির দল দ্বিতীয় অবস্থানে থাকলেও ব্যাঙ্গালোরের দল তিন নম্বরে রয়েছে। এমন পরিস্থিতিতে, যে দলটি প্রতিযোগিতাটি জিতবে, শীর্ষ অবস্থানে ফিরে যাওয়ার দাবিতে অংশ নিতে পারে। ঋষভ পান্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস হায়দরাবাদের বিপক্ষে সুপার ওভারের শেষ ম্যাচটি জিতেছিল।

IPL 2021: 3 players to avoid in fantasy teams for SRH and DC

আমরা যদি দিল্লির ক্যাপিটালস নিয়ে কথা বলি তবে শেষবারের ফাইনালিস্ট দলটির পক্ষে ভালো কথা যে অলরাউন্ডার অক্ষর প্যাটেল কোভিড ১৯ থেকে সেরে ফিরে এসে দলে যোগ দিয়েছেন এবং রবিবার তিনি সুপার ওভারে বোলিং করেছিলেন দল জিততে সাহায্য করেছেন। এটি পাওয়ার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। তবে দলটি তাদের প্রধান স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে মিস করবে, যিনি রবিবার ম্যাচের পরে দেশে ফিরেছিলেন। কোভিড ১৯ মহামারী চলাকালীন পরিবারের সাথে থাকতে চাইলে অফ স্পিনার অশ্বিন আইপিএল থেকে বিরতি নিয়েছেন। অশ্বিনের অনুপস্থিতিতে অমিত মিশ্র এবং প্যাটেল দলের স্পিন বিভাগের দায়িত্ব নেবেন। দুজনই আগের ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে শেষ আট ওভারে মাত্র ৫৭ রান খরচ করেছিলেন এবং তিন উইকেট নিয়েছিলেন।

SRH vs DC, IPL 2021: Delhi Capitals beat Hyderabad in Super Over

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ – ঋষভ পন্থ (অধিনায়ক-উইকেটকিপার), শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অক্ষর প্যাটেল, অমিত মিশ্র, ললিত যাদব, মার্কাস স্টোনিস, শিমরন হেটমায়ার, স্টিভ স্মিথ, আবেশ খান এবং কাগিসো রাবাদা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *