মায়াঙ্ক আগরওয়াল

আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস-এর এক প্রতিশ্রুতিমান ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালকে ছাড়ার সিদ্ধান্ত নিল তাঁর আইপিএল দল। আইপিএল ২০১৭-তে এই ডানহাতি আক্রমণাত্মক ব্যাটসম্যানটি খেলবেন রাইসিং পুনে সুপারজায়েন্টসের হয়ে।

আইপিএল ২০১৭-র দ্বিতীয় ট্রেডিং উইন্ডোর (১৩-২০ জানুয়ারি ২০১৭) প্রথম ট্রেড হলেন মায়াঙ্ক আগরওয়াল। ২০১১ সালে আইপিএলে অভিষেক করা মায়াঙ্ক আগরওয়াল ২০১৪ সাল থেকে দিল্লি ডেয়ারডেভিলস দলের সাথে যুক্ত। মায়াঙ্ক ডেয়ারডেভিলসের হয়ে মোট ২১টি ম্যাচ খেলেছেন, যেখানে ২টি অর্ধশতরান সমেত মোট ৩৫৫ রান (ব্যাটিং গড়ঃ ১৭.৭৫) করেছেন।

গত বৃহস্পতিবার এক বিবৃতিতে এই খবর জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আইপিএল-এর নবম সংস্করণে (আইপিএল ২০১৭) মায়াঙ্ক আগরওয়াল প্রতিনিধিত্ব করবেন নতুনতম আইপিএল দল রাইসিং পুনে সুপারজায়েন্টসের হয়ে, যার অধিনায়ক হলেন ভারতীয় আন্তর্জাতিক ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

আইপিএল ২০১৭ শুরু হবে ৫ই এপ্রিল থেকে এবং তা চলবে ২১শে মে পর্যন্ত। আইপিএল ২০১৭-র জন্য খেলোয়াড়দের নিলাম হবে আগামী ৪ঠা এবং ৫ই ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে।

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...