আরসিবির বিরুদ্ধে এই দুই খেলোয়াড়কে প্রথমবার সুযোগ দেবে দিল্লি ক্যাপিটালস 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) এবং দিল্লি ক্যাপিটালস (ডিসি) শুক্রবার আইপিএল ২০২১ এ তাদের শেষ লিগ ম্যাচ খেলবে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে দুই দল মুখোমুখি হবে। বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি এবং ঋষভ পন্থের নেতৃত্বাধীন ডিসি প্লে অফে জায়গা করে নিয়েছে। ব্যাঙ্গালোর ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয়। এখন পর্যন্ত তারা ৮টি ম্যাচ জিতেছে এবং ৫টিতে হেরেছে। একই সময়ে, একই সংখ্যক ম্যাচে ১০টি জয় ও ৩টি পরাজয়ের পর দিল্লি শীর্ষে রয়েছে। ডিসির ২০ পয়েন্ট আছে।

IPL 2020, RCB vs DC Live Streaming: How to watch Royal Challengers  Bangalore vs Delhi Capitals?, Sports News | wionews.com

চলতি মরসুমে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে দিল্লি এবং আরসিবি। এর আগে, যখন দুজন ভারতে মিলিত হয়েছিল, তখন বেঙ্গালুরু দল রোমাঞ্চকর ম্যাচে ডিসিকে এক রানে হারিয়েছিল। দিল্লি সেই ম্যাচে ১৭০/৪ রান করেছিল, যার জবাবে RCB ৫ উইকেট হারানোর পর শেষ বলে জিতেছিল। একই সময়ে, যদি আমরা আইপিএলে দুই দলের মধ্যে মোট ২৭টি ম্যাচ খেলার কথা বলি, তাহলে ব্যাঙ্গালোরের হাত এগিয়ে আছে। আরসিবি ১৬টি ম্যাচ জিতেছে এবং দিল্লি ১০ বার জয়ের স্বাদ পেয়েছে। দুজনের মধ্যে একটি ম্যাচ কোনো ফল দেয়নি। দিল্লির প্লেয়িং একাদশে পরিবর্তন দেখা যায়। শ্রেয়াস আইয়ারকে বিশ্রাম দিয়ে ডিসি অজিঙ্কা রাহানে এবং রিপল প্যাটেলের জায়গায় স্যাম বিলিংসকে বিশ্রাম দিতে পারে।

DC vs RCB Dream11 Team Prediction - Check My IPL Dream11 Team, Best players  list of today's IPL match, Delhi Capitals vs Royal Challengers Bangalore  Dream11 Team Player List, IPL 13 DC

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ – ঋষভ পন্থ (অধিনায়ক এবং উইকেটকিপার), পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার/অজিঙ্কা রাহানে, রিপল প্যাটেল/স্যাম বিলিংস, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেশ খান, আনরিখ নর্টজে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *