সানরাইজার্স হায়দ্রাবাদকে হারাতে দাপুটে একাদশ নিয়ে নামছে দিল্লি ক্যাপিটালস 1

রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) এবং দিল্লি রাজধানী (ডিসি)। দুটি দল চলতি মরসুমে পঞ্চমবারের মতো খেলবে। দিল্লি চারটি ম্যাচের মধ্যে তিনটিতে জয় পেয়েছে এবং একটিতে হেরেছে। দিল্লি দলটি তার শেষ দুটি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলে দিল্লি তৃতীয় স্থানে রয়েছে।

IPL 2021: 3 players to avoid in fantasy teams for SRH and DC

হায়দরাবাদ ও দিল্লির মধ্যে সংঘর্ষ চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দুটি দলই এই মাঠে শেষ ম্যাচ খেলেছিল এবং দিল্লি ক্যাপিটালস মুম্বই ইন্ডিয়ান্সকে ছয় উইকেটে পরাজিত করেছিল। এমন পরিস্থিতিতে দলের খেলোয়াড়রা এখানে পিচ সম্পর্কে ভাল জানেন, তাই দিল্লি দলের প্লেয়িং ইলেভেনের পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই।  দিল্লির বেশ কয়েকটি শক্তিশালী খেলোয়াড় রয়েছে যারা কোনও ম্যাচ ঘুরিয়ে দিতে ইচ্ছুক।

DC vs MI Preview, IPL 2021: Challenge for Delhi Capitals on a new surface  against old rivals Mumbai Indians | Hindustan Times

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য প্লেয়িং একাদশ – ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটকিপার), পৃথ্বী শ, শিখর ধাওয়ান, স্টিভ স্মিথ, ললিত যাদব, শিমরন হেটমায়ার, মার্কাস স্টোনিস, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অমিত মিশ্র এবং আবেশ খান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *