দিল্লির দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় টুর্নামেন্টের বাইরে, রিপ্লেসমেন্টের জন্য ট্রায়াল করছে দল

দিল্লি ক্যাপিটালসের জন্য আইপিএল ২০১৯ এর শুরুটা ঠিকঠাক থেকেছে। দল প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে তাদের ঘরের মাঠে হারিয়েছে, অন্যদিকে এরপর ক্লোজ ম্যাচে হেরেছেন। আরসিবিকে হারিয়ে এই দল আরো একবার জয়ের লাইনে ফিরে এসেছে। এখন তাদের পরের ম্যাচ ১২ এপ্রিল কেকেআরের বিরুদ্ধে কলকাতায় হবে। এই ম্যাচের আগে দিল্লির দল তিন জনের চটো নিয়ে সংঘর্ষ করছে।

খেলোয়াড়দের ট্রায়াল

দিল্লির দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় টুর্নামেন্টের বাইরে, রিপ্লেসমেন্টের জন্য ট্রায়াল করছে দল 1

দিল্লি ক্যাপিটালসের দল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে খেলোয়াড়দের ট্রায়াল করাচ্ছে। ক্রিকেট নেক্সটের কথা ধরা হলে দুজন খেলোয়াড়ের আহত হওয়ার পর দল নতুন ঘরোয়া খেলোয়াড়দের সন্ধান করছে। দলের ডাইরেক্টর মুস্তাফা ঘোষ ক্রিকেট নেস্কটকে জানিয়েছেন,

“হ্যাঁ, দলে আমাদের চোটের চিন্তা রয়েছে। আমরা এখনো পর্যন্ত খেলোয়াড়দের নাম খোলসা করতে পারব না, কিন্তু আমরা কলকাতায় একটা ট্রায়ালের আয়োজন করছি, যাতে কোচ রিকি পন্টিং আর পরামর্শদাতা সৌরভ গাঙ্গুলী উপলব্ধ বিকল্পের উপর একটা দৃষ্টি দেন আর রিপ্লেসমেন্টের বিকল্প বাছতে পারে”।

এই খেলোয়াড়দের নাম সামনে আসছে

দিল্লির দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় টুর্নামেন্টের বাইরে, রিপ্লেসমেন্টের জন্য ট্রায়াল করছে দল 2

যতই দিল্লি ক্যাপিটালস খেলোয়াড়দের নাম বলতে অস্বীকার করুক কিন্তু ওয়েবসাইটের মোতাবেক রাহুল তেওটিয়া আর হর্ষল প্যাটেল আহত হয়েছেন। আরসিবির ম্যাচ চলাকালীন হর্ষল প্যাটেলের হাতে ফ্রাকচার দেখা গিয়েছিল।
অন্যদিকে রাহুল তেওটিয়ার চোটের ব্যাপারে জানা যায়নি। তেওটিয়া আরসিবির বিরুদ্ধে ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন কিন্তু তার আগে সানরাইজার্সের বিরুদ্ধে তিনি তিন ওভার বল করেছিলেন।

দ্রুত বিকল্পের সন্ধান

দিল্লির দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় টুর্নামেন্টের বাইরে, রিপ্লেসমেন্টের জন্য ট্রায়াল করছে দল 3

দিল্লি ক্যাপিটালসের দলের দ্রুত নিজেদের দুই খেলোয়াড়ের বিকল্পের সন্ধান রয়েছে। হর্ষল প্যাটেলকে দিল্লির দল ২০১৮র নিলামে ২০ লাখ টাকায় কিনেছিল অন্যদিকে রাহুল তেওটিয়াকে ওই নিলামেই তিন কোটি টাকার দাম দেওয়া হয়েছিল। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে হর্ষল প্যাটেল ভাল বোলিং করেছিলেন। তিনি লাগাতার দুই বলে নীতিশ রানা আর রবিন উথাপ্পাকে আউট করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *