আইপিএলের আগে বড় ধাক্কা পেল দিল্লি ক্যাপিটালস, দলের বাইরে থাকবেন এই ৫ দুর্ধর্ষ খেলোয়াড় 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হওয়ার আগেও, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) দল ক্রমাগত একের পর এক ধাক্কা খাচ্ছে। ঋষভ পন্থের (Rishabh Pant) নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের জন্য দুঃসংবাদের শেষ নেই। এবার দলের জন্য আর একটি বড় খবর বেরিয়েছে। দিল্লি দলের জন্য উদ্বোধনী ম্যাচগুলি খুব কঠিন হতে চলেছে কারণ প্রথম সপ্তাহে দলের ১ বা ২ বা ৫ জন খেলোয়াড়কে খেলতে দেখা যাবে না। এই পাঁচজন বিদেশি খেলোয়াড়, যার কারণে দিল্লির ঝামেলা আরও বাড়তে চলেছে।

দিল্লির এই ৫ তারকা খেলোয়াড় আউট হবেন

दिल्ली कैपिटल्स को IPL से पहले लगा तगड़ा झटका, ये 5 घातक खिलाड़ी रहेंगे टीम से बाहर

লিগ যত ঘনিয়ে আসছে, ক্রিকেট ভক্তদের উন্মাদনা ততই বাড়ছে। এবার দলটিও খেলতে যাচ্ছে ১০টি, তাই প্রতিযোগিতাও বেশি দেখা যাবে, এমন পরিস্থিতিতে উত্তেজনা বাড়তে চলেছে দিল্লির জন্য। প্রথম সপ্তাহেই খেলতে দেখা যাবে না দিল্লির ৫ জন খেলোয়াড়কে। অর্থাৎ দ্বিতীয় সপ্তাহ থেকেই তার লিগে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। এই তালিকায় রয়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner), মিচেল মার্শ (Mitchell Marsh), এনরিখ নর্টজে (Anrich Nortje), মুস্তাফিজুর রহমান (Mustafizur Rahman) এবং লুঙ্গি এনগিদির (Lungi Ngidi) মতো অভিজ্ঞ খেলোয়াড়রা। এই সব খেলোয়াড়কে উদ্বোধনী ম্যাচে খেলতে দেখা যাবে না।

গুরুতর ইনজুরির সঙ্গে লড়াই করছেন এই খেলোয়াড়

IPL 2022: 5 Players Who Can Replace Anrich Nortje In The Delhi Capitals  Squad

এনরিক নর্টজে বর্তমানে নিতম্বের ইনজুরির সঙ্গে লড়াই করছেন। চোটের কারণে নভেম্বর থেকে তেমন বোলিং করতে পারছেন না তিনি। নিলামের আগে দিল্লি ক্যাপিটালস যে চারজন খেলোয়াড়কে ধরে রেখেছেন নর্টজে তাদের একজন। ৬.৫০ কোটি টাকা দিয়ে নর্টজেকে দলের সঙ্গে যুক্ত করেছিল দিল্লি। বাংলাদেশের (Bangladesh) বিপক্ষে ওয়ানডে সিরিজে দক্ষিণ আফ্রিকার (South Africa) দলেও জায়গা পাননি তিনি। নর্টজে যদি আইপিএল ২০২২ থেকে বাদ পড়ে যায়, তবে এটি দিল্লি ক্যাপিটালসের জন্য একটি বড় ধাক্কা হবে।

Leave a comment

Your email address will not be published.