রাজস্থানকে হারাতে এই ত্রিফলাকে কাজে লাগাতে চলেছে দিল্লি ক্যাপিটালস, দেখে নিন সম্ভাব্য একাদশ 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বে আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। আজকের প্রথম ম্যাচটি খেলা হবে বিকাল ৩.৩০ মিনিটে (ভারতীয় সময় অনুযায়ী)। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের দল মুখোমুখি হবে। ভারতে খেলা প্রথম লেগে আট ম্যাচের মধ্যে ছয়টিতে জিতেছে দিল্লি ক্যাপিটালস। ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে সানরাইজার্স হায়দ্রাবাদকে আট উইকেটে পরাজিত করে দ্বিতীয় লেগে ভালো শুরু করে দিল্লি ক্যাপিটালস। অন্যদিকে, পাঞ্জাব কিংসের বিপক্ষে দুই রানের রোমাঞ্চকর জয় প্রথম লেগে লড়াই করা রয়্যালদের মনোবল বাড়িয়ে তুলত। দিল্লির বিপক্ষে জয়ের ফলে রয়্যালস তাদের প্লে -অফে পৌঁছানোর সম্ভাবনাকে ডানা দিতে পারে।

Indian Premier League 2021 | Delhi Capitals looks to seal playoff spot - The Hindu

এই ম্যাচে রাজস্থানকে শক্তিশালী দিল্লি ব্যাটিংয়ের মুখোমুখি হতে হবে, যেখানে শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ এর উদ্বোধনী জুটিকে ভালো ছন্দে দেখা যাচ্ছে। চোট কাটিয়ে ভালোই প্রত্যাবর্তন করেছেন শ্রেয়াস আইয়ার। শেষ ম্যাচে তিনি অপরাজিত ৪৭ রান করেন। দিল্লির মিডল অর্ডারে অধিনায়ক ঋষভ পন্থ, অস্ট্রেলিয়ান তারকা স্টিভ স্মিথ এবং ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ার। বোলিং বিভাগে, দিল্লির তিনজন ফাস্ট বোলার কাগিসো রাবাদা, এনরিখ নর্টজে এবং আবেশ খান ভালো পারফর্ম করছেন। এই তিনজনের সামনে রয়্যালসের ব্যাটসম্যানরা কঠিন পরীক্ষার সম্মুখীন হবেন।

DC vs RR- Prediction, Who Will Win The Match Between Delhi Capitals vs Rajasthan Royals? IPL 2021 Match 36

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য প্লেয়িং একাদশ

ঋষভ পন্থ (ক্যাপ্টেন এন্ড উইকেটকিপার), পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, স্টিভ স্মিথ/মার্কাস স্টোইনিস, শিমরন হেটমায়ার, এনরিখ নর্টজে, আবেশ খান, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন এবং কাগিসো রাবাদা

Read More: IPL 2021: আইপিএলের প্রতিটা টিমের একজন ক্রিকেটার যিনি এই বছর MVP ক্রিকেটার হতে পারে 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *