কলকাতার বিরুদ্ধে চোটে আক্রান্ত থাকা এই সুপারস্টারকে ফিরিয়ে আনতে বাধ্য হচ্ছে দিল্লি ক্যাপিটালস 1

আইপিএল ২০২১ -এর (IPL 2021) দ্বিতীয় কোয়ালিফায়ার বুধবার অনুষ্ঠিত হবে দিল্লি ক্যাপিটালস (DC) এবং কলকাতা নাইট রাইডার্সের (KKR) মধ্যে। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে উভয় দল মুখোমুখি হবে। এটি দিল্লি এবং কলকাতার জন্য একটি ‘কর বা মর’ ম্যাচ এবং উভয়ই পূর্ণ শক্তি সহ আসবে। কোয়ালিফায়ার -২ এর পরাজিত দল শিরোপা প্রতিযোগিতার বাইরে থাকবে এবং বিজয়ী দল ফাইনালে চেন্নাই সুপার কিংস (CSK) এর সাথে লড়াই করবে। দিল্লি এখন পর্যন্ত কোন শিরোপা জিততে পারেনি। ডিসি গত বছর ফাইনালে উঠেছিল কিন্তু মুম্বাইয়ের কাছে হেরেছিল। একই সঙ্গে কলকাতা দুবার ট্রফি জিতেছে।

VIVO IPL 2021, Match 25 DC vs KKR – Match Report

দিল্লি লিগ পর্বে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে ছিল কিন্তু প্রথম কোয়ালিফায়ারে চেন্নাইয়ের কাছে পরাজিত হয়েছিল। সিএসকে দিল্লিকে চার উইকেটে হারিয়ে সরাসরি ফাইনালে প্রবেশ করে। কোয়ালিফায়ার ১ তে দিল্লি ১৭২/৫ রান করেছিল, যার জবাবে চেন্নাই ২ বল বাকি থাকতে ১৭৩/৬ রান করেছিল। কোয়ালিফায়ার ১ -এ দিল্লি হয়তো ক্ষতিগ্রস্ত হয়েছিল, কিন্তু এর ব্যাটসম্যান এবং বোলাররা একটি চিহ্ন তৈরি করতে সক্ষম হয়েছিল। এমন পরিস্থিতিতে ডিসির প্লেয়িং একাদশে বড় ধরনের পরিবর্তনের সম্ভাবনা কম। যাইহোক, দিল্লির চোখ অবশ্যই অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিসের ফিটনেসের দিকে থাকবে। যদি স্টোইনিসকে ফিট পাওয়া যায়, তাহলে তাকে টম কারানের জায়গায় অন্তর্ভুক্ত করা হতে পারে।

KKR vs DC Dream11 prediction, IPL 2021: Best picks for Kolkata Knight Riders vs Delhi Capitals match in Sharjah

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য প্লেইং একাদশ

ঋষভ পন্থ (অধিনায়ক এবং উইকেটকিপার), শিখর ধাওয়ান, পৃথ্বী শ, শ্রেয়াস আইয়ার, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, টম কারান/মার্কাস স্টোইনিস, আভেশ খান, এনরিক নর্টজে

Read More: রাহুল বা রোহিত নয়, বরং এই তরুণ প্রতিভাকে ভারতের পরবর্তী অধিনায়ক হিসেবে দেখছেন মন্টি পানেসার

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *