দীপিকা পাডুকোন আবারও মনে করলেন নিজের পুরোনো বয়ফ্রেন্ডকে, বললেন নিজের পছন্দের ক্রিকেটার 1

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন আর রনবীর সিং গত ১৪ নভেম্বর বিবাহের পবিত্র বন্ধনে আবদ্ধ হলেন।আপনাকে জানিয়ে রাখি যে, ক্রিকেটের সঙ্গে দীপিকা পাডুকোনের অনেক পুরনো সম্পর্ক আছে।

দীপিকা পাডুকোন ক্রিকেটের খুব ভক্ত, তিনি অনেকবার আইপিএল ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছে যেতেন।তাঁকে অনেক বার মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিং এর মতো মহান ক্রিকেটারদের সঙ্গে বন্ধুত্ব করতে দেখা গেছে.

দীপিকা পাডুকোনের পছন্দের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি

দীপিকা পাডুকোন আবারও মনে করলেন নিজের পুরোনো বয়ফ্রেন্ডকে, বললেন নিজের পছন্দের ক্রিকেটার 2

2018 জানুয়ারী মাসে একটি ইন্টারভিউ এর মাধ্যমে দীপিকা পাডুকোন তাঁর পছন্দের ক্রিকেটার সম্পর্কে খুলাসা করেন। তিনি বলেন, ” মহেন্দ্র সিং ধোনি আমার প্রিয় ক্রিকেটার এবং আমি তাঁর খুব বড় ফ্যান।”

আপনাকে জানিয়ে রাখি যে, মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেট টীমের একজন সফলতম ক্যাপ্টেন ছিলেন। সারা বিশ্বে কোটি কোটি মানুষ তাঁর প্রশংসক এবং তাদের মনে দীপিকা পাডুকোনও রাজ করে।

দীপিকা পাডুকোনের জন্য নিজের চুল ছোট করেছিলেন ধোনি

দীপিকা পাডুকোন আবারও মনে করলেন নিজের পুরোনো বয়ফ্রেন্ডকে, বললেন নিজের পছন্দের ক্রিকেটার 3

হয়তো আপনি জানেন না ধোনি আর দীপিকা পাডুকোনের লাভ স্টোরির কথা। কিন্তু এটা সত্যি যে দুজনে করতেন প্রেম। ধোনি নিজের চুল ছোট করেছিলেন দীপিকা পাডুকোনের কথায়।

মহেন্দ্র সিং ধোনি একটি টি -২০ ম্যাচ দেখার জন্য দীপিকাকে স্টেডিয়ামে আসতে বলেছিলেন এবং দীপিকা সেটা স্বীকার করে ছিলেন খেলা দেখতে এসেছিলেন।

দীপিকা পাডুকোন আবারও মনে করলেন নিজের পুরোনো বয়ফ্রেন্ডকে, বললেন নিজের পছন্দের ক্রিকেটার 4

কিছুদিন যেতে না যেতেই দুজনের মধ্যে মধুর হয়ে ওঠা সম্পর্ক ভেঙ্গে যায়। তারপর থেকে দুজনের রাস্তা আলাদা, ধোনি নিজের পুরো মনোযোগ খেলার দিকে দেন এবং দীপিকা তাঁর মনোযোগ বলিউডে দেন। বর্তমানে তারা দুজনে দুই আলাদা দুনিয়ায় খ্যাতি অর্জন করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *