বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন আর রনবীর সিং গত ১৪ নভেম্বর বিবাহের পবিত্র বন্ধনে আবদ্ধ হলেন।আপনাকে জানিয়ে রাখি যে, ক্রিকেটের সঙ্গে দীপিকা পাডুকোনের অনেক পুরনো সম্পর্ক আছে।

দীপিকা পাডুকোন ক্রিকেটের খুব ভক্ত, তিনি অনেকবার আইপিএল ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছে যেতেন।তাঁকে অনেক বার মহেন্দ্র সিং ধোনি এবং যুবরাজ সিং এর মতো মহান ক্রিকেটারদের সঙ্গে বন্ধুত্ব করতে দেখা গেছে.

দীপিকা পাডুকোনের পছন্দের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি

2018 জানুয়ারী মাসে একটি ইন্টারভিউ এর মাধ্যমে দীপিকা পাডুকোন তাঁর পছন্দের ক্রিকেটার সম্পর্কে খুলাসা করেন। তিনি বলেন, ” মহেন্দ্র সিং ধোনি আমার প্রিয় ক্রিকেটার এবং আমি তাঁর খুব বড় ফ্যান।”

আপনাকে জানিয়ে রাখি যে, মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেট টীমের একজন সফলতম ক্যাপ্টেন ছিলেন। সারা বিশ্বে কোটি কোটি মানুষ তাঁর প্রশংসক এবং তাদের মনে দীপিকা পাডুকোনও রাজ করে।

দীপিকা পাডুকোনের জন্য নিজের চুল ছোট করেছিলেন ধোনি

হয়তো আপনি জানেন না ধোনি আর দীপিকা পাডুকোনের লাভ স্টোরির কথা। কিন্তু এটা সত্যি যে দুজনে করতেন প্রেম। ধোনি নিজের চুল ছোট করেছিলেন দীপিকা পাডুকোনের কথায়।

মহেন্দ্র সিং ধোনি একটি টি -২০ ম্যাচ দেখার জন্য দীপিকাকে স্টেডিয়ামে আসতে বলেছিলেন এবং দীপিকা সেটা স্বীকার করে ছিলেন খেলা দেখতে এসেছিলেন।

কিছুদিন যেতে না যেতেই দুজনের মধ্যে মধুর হয়ে ওঠা সম্পর্ক ভেঙ্গে যায়। তারপর থেকে দুজনের রাস্তা আলাদা, ধোনি নিজের পুরো মনোযোগ খেলার দিকে দেন এবং দীপিকা তাঁর মনোযোগ বলিউডে দেন। বর্তমানে তারা দুজনে দুই আলাদা দুনিয়ায় খ্যাতি অর্জন করেছে।

আরও পড়ুন

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বকাপে অংশ নেওয়া ১০টি দলই ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে এবং প্রস্তুতিতে নেমে...

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...