রবীন্দ্র জাদেজার মতো ১১ জন খেলোয়াড় মাঠে থাকুক, চান দীপক চাহার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এ পাঞ্জাব কিংসের বিস্ফোরক ব্যাটিং অর্ডারকে ধ্বংস করেছেন চেন্নাই সুপার কিংসের পেস বোলার দীপক চাহার। দীপক চাহার তার সতীর্থ রবীন্দ্র জাদেজার প্রশংসা করেছেন। চাহার জাদেজাকে বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার হিসাবে বর্ণনা করে বলেন যে, তিনি মাঠে জাদ্দুর মতো ১১ জন খেলোয়াড়কে চান। পাঞ্জাবের বিপক্ষে সরাসরি থ্রোতে জাদেজা রান আউট করেছিলেন কে এল রাহুলকে এবং ক্রিস গেইলের দুর্দান্ত ক্যাচ নিয়েছিলেন তিনি। ভারতের তারকা অলরাউন্ডারের ফিল্ডিংয়ে মুগ্ধ হয়ে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন জাদেজাকে তাঁর প্রিয় বিদেশি খেলোয়াড় বলেছেন।

pic credit ht

ম্যাচের পরে দীপক চাহার বলেছেন, “তিনি বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার, আমার বোলিংয়ে তিনি অনেক ক্যাচ নিয়েছেন। আমি মাঠে ১১ জন জাদ্দুর মতো চাই। প্রথম ওভারে বলটি যখন ঋতুরাজ গায়কোওয়াড়ের কাছে গিয়েছিল, তখন খুব দ্রুত ছিল, কেবল এটি জাদ্দু এটি ধরতে পেরেছিলেন। তাই আমি ভেবেছিলাম যে জাদেজা থাকতেন।” জাদেজার ফিল্ডিং দেখে মাইকেল ভনও তাঁর প্রশংসা করেছিলেন। তিনি তার টুইটারে লিখেছেন, “বর্তমানে যে সমস্ত খেলোয়াড় খেলছেন তাদের মধ্যে অনেক দুর্দান্ত খেলোয়াড় রয়েছেন, তবে আমার প্রিয় বিদেশি খেলোয়াড় হলেন রবীন্দ্র জাদেজা। বিসিসিআইয়ের চেন্নাই সুপার কিংসের দলকে ঘিরে একটি দল গঠন করা উচিত।”

রবীন্দ্র জাদেজার মতো ১১ জন খেলোয়াড় মাঠে থাকুক, চান দীপক চাহার 2

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিল্ডিংয়ের মাধ্যমে জাদেজা সবার মন জয় করেছিলেন। পাঞ্জাবের ইনিংসের তৃতীয় ওভারের পঞ্চম বলে রবীন্দ্র জাদেজা একটি দুর্দান্ত থ্রোয়ে কেএল রাহুলকে ৫ রান করে রান আউট করেন। জাদ্দু হাওয়ায় ডাইভ মেরে বিপজ্জনক পাঞ্জাব ব্যাটসম্যান গেইলের দুর্দান্ত ক্যাচ ধরেন। কেএল রাহুল ও ক্রিস গেইলের উইকেট হারানোর পরে পাঞ্জাব কিংসের ইনিংস ছিন্নভিন্ন হয়ে যায় এবং দল ২০ ওভারে মাত্র ১০৬ রান করতে পেরেছিল। চেন্নাইয়ের বোলিংয়ে দীপক চাহার তার চার ওভারের স্পেলে মাত্র ১৩ রানে চার উইকেট নিয়েছেন। ১০৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাই ১৫.৪ ওভারে মাত্র চার উইকেট হারিয়ে করে দিয়েছিল। সিএসকের পক্ষে মইন আলী ৪৭ এবং ফাফ দ্যু প্লেসিস অপরাজিত ৩৬ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *