দীপক চাহারের সিএসকে ক্যাম্পে যাওয়ায় বোন মালতি হলেন আবেগী, লিখলেন…

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ এর প্রস্তুতির জন্য চেন্নাই সুপার কিংস একটি প্র্যাকটিস ক্যাম্প তৈরি করেছে। এই ক্যাম্পের জন্য কিছু খেলোয়াড় চেন্নাইতেও পৌঁছে গিয়েছেন। সিএসকের বোলার দীপক চাহারও সেই খেলোয়াড়দের মধ্যে একজন থেকেছেন, যিনি শুক্রবার চেন্নাইয়ের জন্য উড়ে গিয়েছেন। হলুদ বাহিনীর এই খেলোয়াড় শুক্রবার সকালে দিল্লি থেকে চেন্নাইয়ের জন্য বিমানে সওয়ার হয়েছেন। এই অবস্থায় দীপক চাহারের সিএসকে ক্যাম্পে যাওয়ার আগে তার বোন মালতি চাহারকে যথেষ্ট আবেগী দেখিয়েছে।

ধোনি, রায়না তথা দীপক চাহার সহ বেশকিছু খেলোয়াড় অংশ নেবেন ক্যাম্পে

দীপক চাহারের সিএসকে ক্যাম্পে যাওয়ায় বোন মালতি হলেন আবেগী, লিখলেন… 1

দীপক চাহার, সুরেশ রায়না, কর্ণ শর্মা আর পীযূষ চাওলা সিএসকে ক্যাম্পে মহেন্দ্র সিং ধোনি সহ অন্য খেলোয়াড়দের সঙ্গে যোগ দিয়েছেন। এম চিদাম্বর স্টেডিয়ামে শনিবার থেকে শুরু হতে চলা এক সপ্তাহের শিবিরের জন্য সিএসকের বেশকিছু খেলোয়াড় পৌঁছেছেন। সিএসকের এক আধিকারিক বলেছেন,

“দলের ১৬জন খেলোয়াড়দের মধ্যে ধোনি সহ ১৩ বা ১৪ জন খেলোয়াড় শিবিরে অংশ নেবেন। এই খেলোয়াড়রা কোভিড-১৯ পরীক্ষা করিয়ে এখানে পৌঁছচ্ছেন। এই অবস্থায় তাদের পরবর্তী পরীক্ষা ২১ আগষ্ট ইউএই-তে রওনা হওয়ার ৭২ ঘণ্টা আগে হবে”।

দীপক চাহারের বোন করলেন আবেগী পোষ্ট

দীপক চাহারের সিএসকে ক্যাম্পে যাওয়ায় বোন মালতি হলেন আবেগী, লিখলেন… 2

সিএসকের আধিকারিকরা এই বিষয়ে নিশ্চিত করেছেন যে খেলোয়াড়দের পরিবারের সদস্যরা কম সে কম আইপিএল ২০২০র শুরু চরণের জন্য ইউএই-তে যাত্রা করবেন না। এই অবস্থায় দীপক চাহারের বোন মালতি চাহার নিজের ভাইয়ের জন্য ইনস্টাগ্রামে একটি ইমোশনাল পোষ্ট করেছেন। মালতি সিএসকের ম্যাচে নিয়মিত মাঠে যান। প্রথমবার তিনি তখন শিরোনামে এসেছিলেন যখন তাকে স্ট্যান্ডে সিএসকের সমর্থন করতে দেখা গিয়েছিল। কিন্তু এবার করোনার কারণে তিনি এই লীগের জন্য ইউএই-তে যেতে পারবেন না। এই অবস্থায় তিনি নিজের ভাইয়ের যাওয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়ো শেয়ার করে মালতি লিখেছেন,

“দীপক চাহার… এখন থেকেই মিস করছি”।

গত মরশুমে নিয়েছিলেন ২২টি উইকেট

দীপক চাহারের সিএসকে ক্যাম্পে যাওয়ায় বোন মালতি হলেন আবেগী, লিখলেন… 3

জানিয়ে দিই যে দীপক চাহার একজন সুইং বোলার। আইপিএল, ঘরোয়া টুর্নামেন্ট আর ভারতীয় ক্রিকেট দলে তিনি সবসময়ই নিজের উপযোগীতা প্রমাণ করেছেন। আইপিএল ২০১৯ এ তিনি ২২টি উইকেট নিয়েছিলেন। তার গড় ১৭.৫৯।

চেন্নাই সুপার কিংস দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), পীযূষ চাওলা, স্যাম ক্যুরেন, জোশ হ্যাজেলউড, আর সাই কিশোর, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, শেন ওয়াটসন, রবীন্দ্র জাদেজা, কেদার জাধব, ফাফ দু’প্লেসি, ডোয়েন ব্র্যাভো, দীপক চাহার, হরভজন সিং, ইমরান তাহির, শার্দূল ঠাকুর, কে এ >ম আসিফ, কর্ণ শর্মা, এন জগদীশন, মোনু কুমার, মিচেল স্যান্টেনার, লুঙ্গি এনগিডি, ঋতুরাজ গায়কোয়াড়, মুরলী বিজয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *