IPL 2022: চেন্নাই সুপার কিংসের সামনে নতুন বিপদ, পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন দীপক চাহার !! 1
Deepak Chahar of Chennai Super Kings take the autograph of MS Dhoni captain of Chennai Super Kings during the final of the Vivo Indian Premier League 2021 between the Chennai Super Kings and the Kolkata Knight Riders held at the Dubai International Stadium in the United Arab Emirates on the 15th October 2021 Photo by Arjun Singh / Sportzpics for IPL

আইপিএল ২০২২ (IPL 2022) এর শুরুটা এখনও পর্যন্ত চেন্নাই সুপার কিংসের (CSK) জন্য খুব খারাপ প্রমাণিত হয়েছে। চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২ টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে তার ৪টি ম্যাচেই পরাজয়ের সম্মুখীন হয়েছে। এছাড়াও চেন্নাই সুপার কিংসের জন্য আরেকটি দুঃসংবাদ আসছে যে টিমের তারকা ফাস্ট বোলার দীপক চাহার (Deepak Chahar) আবারও চোট পেয়েছেন। এই চোটের পর, দীপক চাহার আইপিএল ২০২২-এর পুরো টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন। আইপিএলের অফিসিয়াল সাইটে এই ব্যাপারে জানকারী দিয়েছে।

Deepak Chahar | IPL 2022

দীপক চাহারকে এই বছর চেন্নাই সুপার কিংস ১৪ কোটি টাকায় কিনেছিল, কিন্তু দীপক চাহার টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই চোট পেয়েছিলেন। চেন্নাই সুপার কিংসের দলটি আশায় ছিল যে দীপক চাহার ফিট হয়ে আইপিএলের মাঝখানে ফিরে আসবে, কিন্তু এখন এটি কঠিন মনে হচ্ছে। দীপক চাহার বর্তমানে ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (NCA) আছেন এবং তিনি তার ইনজুরি থেকে সেরে উঠতে কঠোর পরিশ্রম করছেন। সূত্রের খবর অনুযায়ী, দীপক চাহার তার পুরনো পিঠের চোটে আবারও সমস্যায় পড়েছেন।

Deepak Chahar | IPL 2022

আপনাকে জানিয়ে রাখি যে দীপক চাহার এই সপ্তাহের শেষের দিকে মুম্বাইতে চেন্নাই সুপার কিংস টিমে যোগ দেওয়ার কথা ছিল, কিন্তু চোট সমস্যা আবার সামনে আসার পরে তিনি পুরো আইপিএল ২০২২ থেকে বাদ পড়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে কলকাতায় ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে চোট পান দীপক চাহার। দীপক চাহার উরুর পেশীতে টান পড়েছে।

Read More: IPL 2022: দুর্দান্ত গুজরাটকে হারানোর সিক্রেট রেসিপি কী? ম্যাচ শেষে তা জানিয়ে দিলেন কেন উইলিয়ামসন

আপনাকে জানিয়ে রাখি যে দীপক চাহারের অভাব খুব খারাপভাবে মিস করেছে চেন্নাই সুপার কিংস। দীপক চাহার শুরুতে প্রতিপক্ষ টিমের বিরুদ্ধে চাপ তৈরিতে পারদর্শী। দীপক চাহার নতুন বলে উইকেট নিতে সক্ষম। দীপক চাহার এখন পর্যন্ত আইপিএলের ৬৩ ম্যাচে ৫৯ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.