এই লাভগুরু সতীর্থের পরামর্শ নিয়েই ম্যাচের পর বিয়ের প্রস্তাব দেন দীপক চাহার 1

দীপক চাহার জয়া ভরদ্বাজের সঙ্গে তাঁর জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার ম্যাচের ঠিক পরে, চাহার হাঁটুতে নেমে জয়াকে প্রস্তাব দেয়। দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেটিং করছিলেন। পরিবার এই সম্পর্ক নিয়ে অবগত ছিল এবং সম্মতও হয়েছিল। চাহার জয়াকে প্রপোজ করার জন্য অন্য কোনো দিন বেছে নিয়েছিলেন, কিন্তু মাঝখানে এসেছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির ইশারায় দীপক চাহার বৃহস্পতিবারের ম্যাচের পর জয়াকে প্রস্তাব দেন। দীপকের বাবা লোকেন্দ্র সিং চাহার দৈনিক জাগরণ -এর সঙ্গে কথোপকথনে এ কথা জানিয়েছেন।

Deepak Chahar Jaya Bhardwaj Love Story: How MS Dhoni Helped CSK Pacer In  Proposing To Girlfriend - एमएस धोनी हैं दीपक चाहर के लवगुरु, गर्लफ्रेंड जया  भारद्वारज को कैसे किया प्रपोज? पापा

দীপকের বাবা বলেছিলেন যে তার ছেলে আইপিএল প্লে -অফের সময় জয়াকে প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। দীপক ধোনিকে তার পরিকল্পনার কথা জানালে, অধিনায়ক তাকে সময় পরিবর্তন করতে বলেন। ধোনি চাহারকে লিগ ম্যাচে প্রস্তাব দেওয়ার পরামর্শ দিয়েছিলেন। জয়ার সম্মতিতে দীপকের পরিবার খুবই খুশি। বাবা বলেছিলেন যে দীপক এবং জয়ার বাগদান অনুষ্ঠান ১৫০টিরও বেশি দেশে দেখা গেছে। তিনি বলেছিলেন যে তার এবং জয়ার পরিবার বসে বসে বিয়ের তারিখ ঠিক করবে।

Deepak Chahar changed his proposal plan for girlfriend Jaya Bhardwaj after  consultation with MS Dhoni, दीपक चाहर के लिए 'लव गुरु' बने धोनी, कैप्टन कूल  की सलाह पर गेंदबाज ने ऐसे चेंज

ম্যাচ শেষ হলে দীপক ড্রেসিংরুমের বদলে স্ট্যান্ডে চলে যান। এই কাজটি দর্শকদের পাশাপাশি সম্প্রচারকদের দৃষ্টি আকর্ষণ করেছিল। যখন ক্যামেরা চাহার পিছনে ছিল, তখন জানা গেল যে সে প্রথমে কালো পোশাকে একটি মেয়ের সামনে দাঁড়িয়ে আছে। দীপক যখন হাঁটু গেড়ে বসলেন, জয়া সহ, দর্শকদের নিঃশ্বাসও থেমে গেল। দীপক তার মনের কথা বললেন… দর্শকরাও অপেক্ষা করছিলেন দেখার উত্তর কি হবে। আবেগী জয়া হ্যাঁ বলার সাথে সাথেই দীপক আংটি পরিয়ে দিল। জয়াও বাগদানের আংটি পরেছিলেন দীপক এবং দুজনেই জড়িয়ে ধরলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *