আইপিএল স্থগিত হওয়ায় খুশি দীপক চাহার, বললেন এই কথা…

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে ক্রিকেট যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। আন্তর্জাতিক ম্যাচগুলি বাতিল হওয়া ছাড়াও ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা থাকা পয়সাবহুল লীগ আইপিএলকেও ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। এর কারণে সমস্ত ক্রিকেটপ্রেমীদের মধ্যে নিরাশা দেখতে পাওয়া গিয়েছে। কিন্তু এর মধ্যে চেন্নাই সুপার কিংসের জোরে বোলার দীপক চাহার বলেছেন যে আইপিএল স্থগিত হওয়ায় তিনি সময় পেয়ে গিয়েছেন।

আইপিএল স্থগিত হওয়ায় আমি পেয়েছি সময়

আইপিএল স্থগিত হওয়ায় খুশি দীপক চাহার, বললেন এই কথা… 1

চেন্নাই সুপার কিংসের জোরে বোলার দীপক চাহার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলা হওয়া ওয়ানদে সিরিজে চোটের মুখে পড়তে হয়েছিল। তারপর থেকে দীপক চাহার নিজের ফিটনেস হাসিল করার সম্পূর্ণ প্রয়াস করে চলেছেন। কিন্তু এখনো তিনি সম্পূর্ণ ফিট হতে পারেননি। যে কারণে তাকে ২৯ মার্চ থেকে আইপিএল শুরু হলে কিছু ম্যাচ হাতছাড়া করতে হত। এখন যখন আইপিএলের সময় এগিয়ে গিয়েছে তো তিনি টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথাবার্তায় জানিয়েছেন,

“ব্যক্তিগত স্তরে এটা (করোনা ভাইরাস সমস্যা) আমাকে ট্র্যাকে ফিরে আসার জন্য অতিরিক্ত সময় দেবে। যদি আইপিএল সময়ে শুরু হতো তো সম্ভবনা ছিল যে আমি শুরু কিছু ম্যাচ থেকে ছিটকে যেতাম”।

স্ট্রেস ফ্র্যাকচারের সঙ্গে সংঘর্ষ করছেন দীপক

আইপিএল স্থগিত হওয়ায় খুশি দীপক চাহার, বললেন এই কথা… 2
India A’s Deepak Chahar celebrates taking the wicket of West Indies A Andre McCarthy during the one day tour match at the The County Ground, Northampton. PRESS ASSOCIATION Photo. Picture date: Friday June 29, 2018. See PA story CRICKET India A. Photo credit should read: David Davies/PA Wire. RESTRICTIONS: Editorial use only. No commercial use without prior written consent of the ECB. Still image use only. No moving images to emulate broadcast. No removing or obscuring of sponsor logos.

টিম ইন্ডিয়ার জোরে বোলার প্রায় তিন মাস ধরে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলা হওয়া একদিনের সিরিজে দীপক চাহারের কোমরের নীচের অংশ স্ট্রেস ফ্র্যাকচার হয়েছিল। যারপর তিনি সুস্থ হওয়ার চেষ্টা করছেন। শুরুতে মনে করা হয়েছিল যে তিনি দ্রুত দলে ফিরে আসবেন কিন্তু তার ঠিক হতে দীর্ঘ সময় লেগে গিয়েছে। এর কারণে দীপক অস্ট্রেলিয়া এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরোয়া সিরিজে খেলতে পারেননি। এরপর তিনি নিউজিল্যান্ড সফরেও ছিলেন না। তিনি এই মুহূর্তে রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার হতে পারে আইপিএল ২০২০ নিয়ে সিদ্ধান্ত

আইপিএল স্থগিত হওয়ায় খুশি দীপক চাহার, বললেন এই কথা… 3

করোনা ভাইরাসের কারণে আইপিএল ২০২০কে ২৯ মার্চ থেকে এগিয়ে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে। কিন্তু পরিস্থিতি দেখে আইপিএলের আসন্ন মরশুমের খেলা হওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এই অবস্থায় ভবিষ্যতের ব্যাপারে বিসিসিআই বড়ো সিদ্ধান্ত টিম মালিকদের সঙ্গে বৈঠকে নিতে পারে। এএনআইয়ের সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বিসিসিআইয়ের সূত্র জানিয়েছেন,
“বিসিসিআই আর আইপিএলের দলগুলোর মালিকদের মধ্যে মঙ্গলবার (২৪ মার্চ) বৈঠক হবে। যেখানে এখনো পর্যন্ত পরিস্থিতির বিচার করা হবে আর আইপিএলের আয়োজনের ব্যাপারে আলোচনা হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *