দ্বিতীয় টি২০ ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় খেলোয়াড় করবেন নিজের আন্তর্জাতিক অভিষেক! 1

ভারত এবং ইংল্যাণ্ডের মধ্যে তিন ম্যাচের টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচটি আগামি ৬ জুলাই কার্ডিফের সোফিয়া গার্ডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই দ্বিতীয় টি২০ ম্যাচে ভারত অধিনায়ক বিরাট কোহলি এক তরুণ প্লেয়ারকে নিজের আন্তর্জাতিক অভিষেক ঘটানোর সুযোগ দিতে পারেন।

দীপক চহের করতে পারেন নিজের আন্তর্জাতিক অভিষেক
দ্বিতীয় টি২০ ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় খেলোয়াড় করবেন নিজের আন্তর্জাতিক অভিষেক! 2
আপনাদের জানিয়ে দিই দ্বিতীয় টি২০ ম্যাচে ভারতের তারকা জোরে বোলার দীপক চহের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটানোর সুযোগ পেতে পারেন। এই মুহুর্তে দুর্দান্ত ফর্মে রয়েছে চহের। চহেরকে আহত বুমরাহের জায়গায় দলে শামিল করা হয়েছিল। তিনি বলকে খুব ভালভাবেই সুইং করাতে পারেন। আর সেই সুইং করাতে পারার সক্ষমতার কারণেই তিনি ভারতের দ্বিতীয় টি২০ ম্যাচের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন।

নিজের দুর্দান্ত ফর্মে ভারত এ’কে করেছেন চ্যাম্পিয়ন
দ্বিতীয় টি২০ ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় খেলোয়াড় করবেন নিজের আন্তর্জাতিক অভিষেক! 3
নইজের দুর্দান্ত ফর্ম দিয়ে দীপক চহের সম্প্রতি ইংল্যান্ড এ এবং ওয়েস্ট ইন্ডিজ এ’র বিরুদ্ধে ট্রাই সিরিজে চ্যাম্পিয়ন করেছেন। ভারতীয় এ দলের হয়ে খেলে চহের নিজের খেলা ৫টি ম্যাচে ১৩টি উইকেট হাসিল করেছেন। তার এই দুর্দান্ত প্রদর্শনের পর ভারতীয় নির্বাচকরা তাকে ভারতের ১৬ সদস্যীয় দলে জায়গা দিয়েছেন। দীপক চহের আইপিএলের একাদশ সংস্করণে চেন্নাইয়ের হয়ে খেলে ১২টি ম্যাচে দুর্দান্ত ৭.২৮ ইকোনমি রেটে ১০ উইকেট হাসিল করেছিলেন। তিনি তার দুর্দান্ত ফর্মের কারনেই দ্বিতীয় টি২০তে ভারতের প্রথম একাদশে জায়গা পেতে পারেন।

ভুবনেশ্বর কুমারের জায়গায় আসতে পারেন দলে
দ্বিতীয় টি২০ ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গায় এই ভারতীয় খেলোয়াড় করবেন নিজের আন্তর্জাতিক অভিষেক! 4
দীপক চহের ভুবনেশ্বর কুমারের জায়গা দ্বিতীয় টি২০তে দলে আসতে পারেন। প্রথম টি২০ ম্যাচে ভারতীয় জোরে বোলার ভুবনেশ্বর কুমার বিশেষ কিছুই করে উঠতে পারেন নি, এবং তিনি মোট চার ওভারে ৪৫ রান দিয়ে দেন। ওই ম্যাচে একটিও উইকেট পাননি ভুবি। তার এই নিরাশাজনক পারফর্মেন্সের পরে অধিনায়ক বিরাট কোহলি তার জায়গায় ফর্মে চলা তরুণ জোরে বোলার দীপক চহেরকে দলে জায়গা দিতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *