IPL 2022: টুর্নামেন্টের মাঝপথে রাজস্থান রয়্যালসে এই দুর্ধর্ষ অলরাউন্ডারের প্রবেশ, আতঙ্কে থাকবে প্রতিপক্ষ দল! 1

সঞ্জু স্যামসনের (Sanju Samson) নেতৃত্বে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) আইপিএল ২০২২ (IPL 2022)-এ দুর্দান্ত পারফর্ম করছে। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার তারকা বোলার নাথান কুলটার নাইল (Nathan Coulter Nile)। এবার তার জায়গায় দলে জায়গা পেয়েছেন দক্ষিণ আফ্রিকার বিপজ্জনক অলরাউন্ডার। কয়েক বলেই ম্যাচের গতিপথ বদলে দিতে পারেন এই অলরাউন্ডার।

জায়গা পেয়েছেন এই খেলোয়াড়

IPL 2022: টুর্নামেন্টের মাঝপথে রাজস্থান রয়্যালসে এই দুর্ধর্ষ অলরাউন্ডারের প্রবেশ, আতঙ্কে থাকবে প্রতিপক্ষ দল! 2

রাজস্থান রয়্যালস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) বাকি ম্যাচগুলির জন্য দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার করবিন বশকে (Corbin Bosch) চুক্তিবদ্ধ করেছে, যিনি অস্ট্রেলিয়ার নাথান কুল্টার-নাইলের স্থলাভিষিক্ত হবেন। কুলটার নাইল মার্চ মাসে পেশির চোটে পড়েন এবং বাকি টুর্নামেন্ট থেকে বাদ পড়েন। তার জায়গায় অন্তর্ভুক্ত করা বশ রাজস্থান রয়্যালস দলের একজন নেট বোলার। করবিন বশ নিলামে অংশ নিয়েছিলেন, কিন্তু কোনো দল তাকে কিনে নেয়নি। দক্ষিণ আফ্রিকার এই অলরাউন্ডার ৩০ টি-টোয়েন্টি ম্যাচে ১৫১ রান করেছেন এবং ১৮ উইকেট নিয়েছেন। ২০ লাখ টাকাতে রাজস্থান রয়্যালস-এ যোগ দেবেন তিনি।

আঘাতের কারণে কুলটার নাইল বাদ পড়েছেন

IPL 2022: টুর্নামেন্টের মাঝপথে রাজস্থান রয়্যালসে এই দুর্ধর্ষ অলরাউন্ডারের প্রবেশ, আতঙ্কে থাকবে প্রতিপক্ষ দল! 3

সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রাণঘাতী ফাস্ট বোলার নাথান কুলটার নাইল চোট পেয়েছেন। এ সময় তিনি বল করেন মাত্র ৩ ওভার। এরপর চোটের কারণে এই মরসুমের বাইরে ছিলেন এবং পরের দুই ম্যাচে বোলিং করার সুযোগও পাননি। রাজস্থান রয়্যালস আইপিএল ২০২২-এ ভালো করছে। ১২টি ম্যাচের মধ্যে ৭টিতেই জয় পেয়েছে দলটি। একইসঙ্গে তাদের হারের মুখে পড়তে হয়েছে ৫ ম্যাচে। প্লে অফে উঠতে হলে বাকি দুটি ম্যাচই জিততে হবে তাকে। ভারতীয় পিচ সবসময়ই স্পিনারদের জন্য সহায়ক। এই পিচে বিপর্যয় ঘটাতে রাজস্থানে যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো বিপজ্জনক স্পিনার রয়েছে। একই সাথে, ফাস্ট বোলিংয়ে, তাদের প্রসিধ কৃষ্ণা এবং ট্রেন্ট বোল্ট রয়েছে, যারা যে কোনও ব্যাটিং অর্ডারকে ভেঙে দিতে পারে।

Read More: IPL 2022: প্লেঅফসের ওঠার লড়াইয়ে নামবে রাজস্থান ও লখনউ! এমনটা হতে চলেছে দুই দলের একাদশ

Leave a comment

Your email address will not be published.