এবি ডেভিলিয়র্স জানালেন সেই চারটি দলের নাম, যারা পৌঁছোতে পারে বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে

বিশ্বকাপ ২০১৯ শুরু হতে এখন তিন মাসেরও কম সময় বাকি রয়ে গেছে। এই বিশ্বকাপের জন্য প্রত্যেকেই যথেষ্ট উৎসাহিত। বিশ্বকাপ ২০১৯ এর প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকা আর ইংল্যান্ডের মধ্যে ৩০ মে খেলা হবে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুন লর্ডসে খেলা হবে। এই বিশ্বকাপের জন্য ভারত আর ইংল্যান্ড দলকে প্রবল দাবীদার বলে ধরা হচ্ছে।
এর মধ্যেই নিজের এক সাক্ষাতকারে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা খেলোয়াড় এবি ডেভিলিয়র্স সেই চার দলের নাম বলেছেন যারা বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে পৌঁছোতে পারে।

ইংল্যাণ্ড, পাকিস্তান আর অস্ট্রেলিয়াকে মেনেছেন সেমিফাইনালের দাবীদার

এবি ডেভিলিয়র্স জানালেন সেই চারটি দলের নাম, যারা পৌঁছোতে পারে বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে 1
Britain Cricket – South Africa Press Conference – The Oval – June 10, 2017 South Africa’s AB de Villiers during the press conference Action Images via Reuters / John Sibley Livepic EDITORIAL USE ONLY.

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা খেলোয়াড় এবি ডেভিলিয়র্স বিশ্বকাপ ২০১৯ এর জন্য চার সেমিফাইনালিস্ট দলের নির্বাচন করেছেন। তিনি সকলকে অবাক করে দক্ষিণ আফ্রিকা দলকে সেমিফাইনালিস্ট দলের মধ্যে জায়গা দেননি। তিনি সেমিফাইনালের চারটি দলহিসেবে ভারত, ইংল্যান্ড, পাকিস্তান আর অস্ট্রেলিয়ারকে জায়গা দিয়েছেন।
আপনাদের জানিয়ে দিই, যে বিশ্বকাপ ২০১৯এ মোট ১০টি দল অংশ নিতে চলেছে। সমস্ত দলগুলিই একে অপরের সঙ্গে খেলবে। টপ চারটি দল সেমিফাইনালের জন্য কোয়ালিফাই করবে।

এই কথা বললেন এবি ডেভিলিয়র্স
এবি ডেভিলিয়র্স জানালেন সেই চারটি দলের নাম, যারা পৌঁছোতে পারে বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে 2
এবি বিশ্বকাপ ২০১৯ এর চারটি সেমিফাইনালিস্ট দলের নির্বাচন করতে গিয়ে নিজের বয়ানে বলেন,

“দক্ষিণ আফ্রিকা নিশ্চিতভাবে ভালো খেলছে, কিন্তু আমি এটা বলব না যে তারা এই বিশ্বকাপের পছন্দের দল। ভারত আর ইংল্যান্ডকে নিশ্চিতরূপে মজবুত দেখাচ্ছে, অস্ট্রেলিয়া অতীতে পাঁচটি বিশ্বকাপ জিতেছে আর পাকিস্তান ইউকেতেই দু বছর আগে চ্যাম্পিয়ন্স ট্রফির খেতাব জিতেছিল।

তিনি দক্ষিণ আফ্রিকাকে নিয়ে বলেন,

“ওই চারটি দল সম্ভবত সেমিফাইনালে পৌঁছোবে, যদিও যেভাবে দক্ষিণ আফ্রিকা শ্রীলঙ্কার বিরুদ্ধে ৫০ ওভারের ফর্ম্যাটে প্রদর্শন করেছে সেটা উৎসাহজনক থেকেছে”।

এবি ডেভিলিয়র্স জানালেন সেই চারটি দলের নাম, যারা পৌঁছোতে পারে বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে 3
জানিয়ে দিই যে আইপিএল ২০১৯ এ এবি ডেভিলিয়র্সকে আরসিবির হয়ে খেলতে দেখা যাবে। তিনি আইপিএলের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড়দের মধ্যে একজন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *