DC vs SRH: কেন উইলিয়ামসন টসে জিতে নিলেন প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত, এমন হল দুই দলের প্রথম একাদশ

আইপিএল ২০২২ এর ৫০তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ানে খেলা হচ্ছে। এই ম্যাচে হায়দরাবাদের অধিনায়ক উইলিয়ামসন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে এই ম্যাচে ঋষভ পন্থ এবং কেন উইলিয়ামসন মুখোমুখি হয়েছে।

এই ম্যাচে হায়দরাবাদের দল ওয়াশিংটন সুন্দর, টি নটরাজন আর মার্কো জনসনকে দলে জায়গা দেয়নি। তাদের জায়গায় দলে শ্রেয়স গোপাল, কার্তিক ত্যাগি আর সিন অ্যাবটকে জায়গা দেওয়া হয়েছে। অন্যদিকে ঋষভ পন্থ জানিয়েছেন যে দিল্লি দল প্রথম একাদশে চারটি পরিবর্তন করেছে। মনদীপ সিং, রিপল প্যাটেল আর এনরিক নোর্তজে এবং খলিল আহমদেকে দলে জায়গা দেওয়া হয়েছে। অক্ষর প্যাটেল, পৃথ্বী শ, চেতন সাকারিয়া আর মুস্তাফিজুর রহমানকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

 হেড টু হেড দিল্লি বনাম হায়দ্রাবাদ

DC vs SRH: কেন উইলিয়ামসন টসে জিতে নিলেন প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত, এমন হল দুই দলের প্রথম একাদশ 1

এই ম্যাচের আগে দিল্লি আর হায়দরাবাদের দল আইপিএলে মোট ২০ বার মুখোমুখি হয়েছে। দুই দলের মধ্যে মোট ২০টি ম্যাচ খেলা হয়েছিল। যার মধ্যে হায়দরাবাদের দল ১১টি ম্যাচ জিতেছে অন্যদিকে দিল্লির দল জিতেছে ৫টি ম্যাচ। দুই দলের মধ্যে গত ৫টি ম্যাচের কথা ধরা হলে হায়দরাবাদ ৩টি ম্যাচ জিতেছে এবং দিল্লি জিতেছে ২টি ম্যাচ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a comment

Your email address will not be published.