IPL 2022, DC vs KKR: ‘আমরা নিজেদের খেলোয়াড়দের উপর ভরসা রাখব...’ লজ্জাজনক হারের পর কী বললেন শ্রেয়স

আইপিএল ২০২২ এর ৪১তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস (DC) আর কলকাতা নাইট রাইডার্সের (KKR) মধ্যে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলস ৪ উইকেটে জিতে নেয়। এই ম্যাচে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে কেকেআরের (KKR) দল নিতীশ রাণার হাফসেঞ্চুরির দৌলতে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান করে এবং দিল্লির সামনে জয়ের জন্য ১৪৭ রানের লক্ষ্য রাখে। এর জবাবে দিল্লির দল ১৯ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান তোলে। দিল্লির কাছে লজ্জাজনক হারের পর অধিনায়ক শ্রেয়স আইয়ারকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। ম্যাচে শেষ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলতে গিয়ে তার নিরাশা ফুটে বেরিয়েছে।

লজ্জাজনক হারের পর কী বললেন শ্রেয়স আইয়ার?

IPL 2022, DC vs KKR: ‘আমরা নিজেদের খেলোয়াড়দের উপর ভরসা রাখব…’ লজ্জাজনক হারের পর কী বললেন শ্রেয়স 1

দিল্লির কাছে লজ্জাজনক হারের পর কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার জানিয়েছেন যে তার দল ভীষণই ধীর গতির ব্যাটিং করেছে আর কম রান করেছে। তারা ভবিষ্যতে দেখবেন যে কোথায় ভুল হয়েছে। ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলতে গিয়ে শ্রেয়স বলেন,

“আমরা শুরুতে ধীরে ব্যাটিং করেছি আর কম রান করেছি। উইকেটে বল থেমে থেমে আসছিল কিত্নু এই পিচে এটা একটা ছোটো স্কোর। কোনো বাহানা দিচ্ছি না। আমরা ফিরে গিয়ে দেখবে যে আমরা কোথায় ভুল করছি”।

আমরা আমাদের খেলোয়াড়দের উপর ভরসা রাখব

IPL 2022, DC vs KKR: ‘আমরা নিজেদের খেলোয়াড়দের উপর ভরসা রাখব…’ লজ্জাজনক হারের পর কী বললেন শ্রেয়স 2

ওপেনিং জুটি নিয়ে শ্রেয়স বলেন,

“আমরা একটা নির্দিষ্ট ওপেনিং জুটি ধরে রাখতে পারছি না। এটা আমাদের জন্য চিন্তার বিষয় হয়ে রয়েছে। আমাদের এখান থেকে বেশি পরিবর্তন করতে হবে না। আমরা নিজেদের খেলোয়াড়দের উপর ভরসা রাখব। আগামী পাঁচটি ম্যাচে আমাদের উন্নত আর আক্রামণাত্মক ক্রিকেট খেলতে হবে। যদি আমরা আত্মবিশ্বাসের সঙ্গে খেলার পরও হারি তাও ঠিক আছে”।

উমেশ যাদবকে নিয়ে বললেন এই কথা

IPL 2022, DC vs KKR: ‘আমরা নিজেদের খেলোয়াড়দের উপর ভরসা রাখব…’ লজ্জাজনক হারের পর কী বললেন শ্রেয়স 3

কলকাতা নাইট রাইডার্সের নতুন অধিনায়ক শ্রেয়স আইয়ার জোরে বোলার উমেশ যাদবকে নিয়েও কথা বলেছেন। তিনি বলেন,

“উমেশ ভাল শুরু করেছিল। এক ওভারে ১১ রান দেওয়ার পর যেভাবে ও আমাকে দু উইকেট এনে দিয়েছে, তাতে ও একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে উঠে এসেছে”।

 

Leave a comment

Your email address will not be published.