DVvsCSK:ধোনির সামনে খেলতে ভয় পাচ্ছেন শ্রেয়স আইয়ার, ম্যাচের আগে বললেন এই কথা

আইপিএলে দিল্লির ফ্রেঞ্চাইজি নিজেদের নাম বদলে ছিল আর এখন তাদের ভাগ্যও বদলাতে দেখা যাচ্ছে। এই দল প্রথম ম্যাচেই তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে দিয়েছে। আইপিএল ২০১২র পর এটা প্রথমবার যখন দিল্লি ক্যাপিটালস মরশুমের প্রথম ম্যাচ জিতল। এখন দলের দ্বিতীয় ম্যাচ গতবারের বিজেতা চেন্নাই সুপার কিংসের সঙ্গে ফিরোজশাহ কোটলায় হতে চলেছে।

মুম্বাইয়ের সঙ্গে হয়েছে দুর্দান্ত ম্যাচ
DVvsCSK:ধোনির সামনে খেলতে ভয় পাচ্ছেন শ্রেয়স আইয়ার, ম্যাচের আগে বললেন এই কথা 1
দিল্লি ক্যাপিটালস প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩৭ রানে হারিয়েছিল। মুম্বাইয়ের মজবুত বোলিংয়ের সামনে দিল্লি ২১৩ রানের বিশাল স্কোর তোলে। এই জয় আর চেন্নাইয়ের বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে কথা বলতে গিয়ে দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেন,

“আমার মনে হয় এটা মুম্বাইয়ের বিরুদ্ধে একটা দুর্দান্ত ম্যাচ ছিল, কিন্ত আমরা মঙ্গলবারের অপেক্ষা করছি, যেখানে আমাদের কাছে আরো কিছু আত্মবিশ্বাস জাগানোর আরো একটা সুযোগ থাকবে, কারণ আমরা ডিফেন্ডিং চ্যাম্পিয়নের সঙ্গে খেলব। এটা স্পষ্টভাবেই একটা দুর্দান্ত ম্যাচ হবে, কিন্তু আমাদের এটা সুনিশ্চিত করার আবশ্যকতা রয়েছে যে আমরা ভালোভাবে বিশ্রাম নিই”।

অভিজ্ঞতা সম্পর্কে অবগত
DVvsCSK:ধোনির সামনে খেলতে ভয় পাচ্ছেন শ্রেয়স আইয়ার, ম্যাচের আগে বললেন এই কথা 2
চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়দের কাছে আইপিএল আর আন্তর্জাতিক ক্রিকেটের যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। অন্যদিকে দিল্লির দল তরুণ, আর অধিনায়ক শ্রেয়স আইয়ারের কাছেও যথেষ্ট কম অভিজ্ঞতা রয়েছে। এই ব্যাপারে আইয়ার বলেন,

“চেন্নাইয়ের কাছে অনেক বেশি অভিজ্ঞ খেলোয়াড় আছে, আর আমরা দেখেছি যে কিভাবে ওরা নিজেদের প্রথম ম্যাচে আরসিবিকে হারিয়েছে। এইকারণে আমরা নিজেদের হোমওয়ার্ক করব আর কোটলায় নিজেদের সমর্থকদের সামনে দুর্দান্ত প্রদর্শন করব”।

বোলিংয়ের উপর সকলের নজর
DVvsCSK:ধোনির সামনে খেলতে ভয় পাচ্ছেন শ্রেয়স আইয়ার, ম্যাচের আগে বললেন এই কথা 3
দিল্লি ক্যাপিটালসের দলে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ভালো বোলার রয়েছে। ট্রেন্ট বোল্ট আর কাগিসো রাবাদা প্রথম ম্যাচে মুম্বাইয়ের ব্যাটসম্যানদে জমিয়ে সমস্যায় ফেলেছিলেন। চেন্নাইয়ের দলও এদের প্রতিভার ব্যাপারে জানে। দিল্লি ক্যাপিটালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০১৯ এর পঞ্চম ম্যাচ ২৬ মার্চ দিল্লির ফিরোজ শাহ কোটলার মাঠে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *