সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ক্ষোভ এখনও মেটেনি ডেভিড ওয়ার্নারের, ওগড়ালেন এই কঠিন সত্য 1

অস্ট্রেলিয়ার (Australia) বিস্ফোরক ওপেনার ডেভিড ওয়ার্নারের (David Warner) জন্য, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (Indian Premier League) শেষ মরসুম দুঃস্বপ্নের চেয়ে কম ছিল না। ভারতে খেলা আইপিএল ২০২১-এর প্রথমার্ধের সময়, ওয়ার্নারকে প্রথমে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয় এবং তারপরে দ্বিতীয়ার্ধে তাকে একাদশে জায়গা দেওয়া হয়নি। ওয়ার্নার এই ধাক্কা কাটিয়ে উঠতে পারেননি যে তাকে আরেকটি বড় ধাক্কা দিয়েছে ফ্র্যাঞ্চাইজি।

ওয়ার্নারকে প্রথমে সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়

Coronavirus: David Warner Hails SunRisers Hyderabad On Twitter For Donating  Rs 10 Crore | Cricket News

সানরাইজার্স হায়দ্রাবাদ ডেভিড ওয়ার্নারকে লিগের পরবর্তী মরশুমে অর্থাৎ আইপিএল ২০২২-এর জন্য ধরে রাখেনি। এরপর অন্য দলের সঙ্গে খেলার ইঙ্গিত দিয়েছিলেন ওয়ার্নার। এদিকে, বেশ কয়েকটি প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে হায়দ্রাবাদের নিলামে সানরাইজার্স ওয়ার্নারকে আবার দলে অন্তর্ভুক্ত করবে।

আবারও ছিটকে পড়ল ওয়ার্নারের ব্যথা

Difficult pill to swallow' - David Warner says he was not explained why he  was dropped as Sunrisers Hyderabad captain | Cricket - Hindustan Times

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup) দুর্দান্ত পারফরম্যান্সের সাথে প্লেয়ার অফ দ্য টুর্নামেন্টের খেতাব জিতে নেওয়া ডেভিড ওয়ার্নার আবারও সানরাইজার্স হায়দ্রাবাদ সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন। তিনি বলেন, “আপনি যখন একজন অধিনায়ককে দল থেকে সরিয়ে দেন, যিনি ভালো করেছেন, এটা কী বার্তা দেয়। আপনার আগে এসে আমার সঙ্গে কথা বলা উচিত ছিল। আমি কাউকে কাটতে যাচ্ছিলাম না। দল থেকে বাদ পড়ার পর আমার খুব খারাপ লেগেছিল। আমি সানরাইজার্স হায়দ্রাবাদের ভক্তদের সাথে যোগাযোগ রাখতাম। আমি দলের জন্য খুব ভালো করেছি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *