এই রান করলে ইতিহাস তৈরি করবেন ডেভিড ওয়ার্নার, প্রথম ব্যাটসম্যান হিসেবে গড়বেন এই নজির 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর নবম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে। হায়দরাবাদ একদিকে যেমন মরসুমের প্রথম জয়ের সন্ধান করছে, সেখানে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই দল জয়ের গতি বজায় রাখার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে। আরসিবির বিপক্ষে দুর্দান্ত একটি অর্ধশতক খেলা ডেভিড ওয়ার্নারের দায়িত্ব থাকবে দলকে দুর্দান্ত শুরু দেওয়ার। ওয়ার্নার যখন মুম্বাইয়ের বিপক্ষে চেন্নাইয়ের এম চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু করবেন, তখন তার বড় আইপিএল রেকর্ডের নাম করার সুযোগ থাকবে।এই রান করলে ইতিহাস তৈরি করবেন ডেভিড ওয়ার্নার, প্রথম ব্যাটসম্যান হিসেবে গড়বেন এই নজির 2

বাস্তবে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এখন পর্যন্ত ১৪৪টি ম্যাচে ৪৯টি ফিফটি করেছেন এবং ৫০টি অর্ধশতক পূর্ণ করতে তাঁর এক ফিফটি দরকার। আইপিএলের ইতিহাসে এমন প্রথম ব্যাটসম্যান হবেন ওয়ার্নার। ওয়ার্নার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে খুব ভাল ছন্দে হাজির হয়েছিলেন এবং ৩৭ বলে ৫৪ রানের দুর্দান্ত ইনিংসটি করেছিলেন। তবে তা সত্ত্বেও শেষ ওভারে ব্যাটসম্যানদের খারাপ পারফর্মেন্সের কারণে দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। হায়দরাবাদের মিডল অর্ডার এই মরসুমে দলের সবচেয়ে বড় দুর্বলতা হিসাবে প্রমাণিত হয়েছে।

Very Bitter Pill To Swallow," Says David Warner After SRH Lose To RCB From  Winning Position | Cricket News

ডেভিড ওয়ার্নার তার আইপিএল কেরিয়ারে এখন পর্যন্ত ৫৩১১ রান করেছেন, এই সময়ে তার স্ট্রাইক রেট ১৪১.৫১। ওয়ার্নার আইপিএলে চারবার সেঞ্চুরিও করেছেন। ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদ ২০১৬ সালের ফাইনাল ম্যাচে আরসিবিকে হারিয়ে আইপিএল শিরোপা জিতেছিল। গত মরসুমেও দলটি চূড়ান্ত চারে জায়গা করে নিয়েছিল, তবে দলটি দ্বিতীয় বাছাইপর্বে দিল্লি ক্যাপিটালদের হাতে পরাজয়ের মুখোমুখি হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *