ভারত এসে ডেভিড ওয়ার্নার ভারত নিয়ে বললেন এই কথা, শুনলে গর্বিত হবে আপনিও 1

গতকাল পুণেতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দল তৃতীয় টি-২০ ম্যাচ জিতে টি-২০ সিরিজ নিজেদের দখলেই রেখেছে। এই সিরিজের পর এখন ভারতকে ঘরের মাঠেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে। এই ওয়ানডে সিরিজের শুরু আগামী ১৪ জানুয়ারি থেকে মুম্বাইতে হবে। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া দল ভারতে পৌঁছে গেছে। ভারতে পা দিয়েই অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার ডেভিড ওয়ার্নার ভারতকে নিয়ে এক আবেগী প্রতিক্রিয়া দিয়েছেন।

১০ মাস পর ভারতে এসেছে অস্ট্রেলিয়া দল

ভারত এসে ডেভিড ওয়ার্নার ভারত নিয়ে বললেন এই কথা, শুনলে গর্বিত হবে আপনিও 2

পাকিস্তান আর নিউজিল্যান্ডের বিরুদ্ধে লাগাতার দুটি টেস্ত সিরিজ ২-০ আর ৩-০ ফলাফলে জেতার পর অস্ট্রেলিয়া দল ভারত সফরে এসেছে। গত বছর মার্চে আইপিএলের আগে দুই দলের মধ্যে ২ ম্যাচের টি-২০ আর পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজ খেলা হয়েছিল। টি-২০ সিরিজ অস্ট্রেলিয়া ২-০ র ওয়ানডে সিরিজে ৩-২ ব্যবধানে জিতেছিল। এই জয় ক্যাঙ্গারু দল বল ট্যাম্পারিং মামলায় ব্যানড হওয়া ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথের মতো তারকাদের ছাড়াই জিতেছিল। এই অবস্থায় প্রায় ১০ মাস পর অ্যারণ ফিঞ্চের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়ান দল ভারতের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নেওয়ার জন্য ভারতে পৌঁছে গিয়েছে।

ভারতে আসার আগে ডেভিড ওয়ার্নার ভারতকে নিয়ে বললেন এই কথা

ভারত এসে ডেভিড ওয়ার্নার ভারত নিয়ে বললেন এই কথা, শুনলে গর্বিত হবে আপনিও 3

এই অবস্থায় ভারত রওনা হওয়ার আগে ডেভিড ওয়ার্নার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করে ভারতের জন্য একটি মেসেজ লিখেছেন। ডেভি ওয়ার্নার লেখেন, “ইন্ডিয়া আমরা আসছি!! তিন ম্যাচের এই সিরিজ দুর্দান্ত হতে চলেছে। আমি নিজের ভারতীয় সমর্থকদের সঙ্গে সাক্ষাতের জন্য অধীর রয়েছি”। এছাড়াও তিনি ভারতকে নিজের দ্বিতীয় হোম বলেও উল্লেখ করেছেন।

View this post on Instagram

India here we come!! It’s going to be a great 3 game series. Looking forward to seeing all our Indian fans 👍👍

A post shared by David Warner (@davidwarner31) on Jan 8, 2020 at 5:16pm PST

ভারতে ওয়ার্নারের প্রদর্শন থেকেছে দুর্দান্ত

ভারত এসে ডেভিড ওয়ার্নার ভারত নিয়ে বললেন এই কথা, শুনলে গর্বিত হবে আপনিও 4

ওয়ার্নার যতই গত ভারত সফরে না আসুন কিন্তু তিনি এরপর আইপিএল ১২য় তার ব্যাট জমিয়ে কথা বলেছে। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলে তিনি ১২টি ম্যাচে ২ বার অপরাজিত থেকে ৬৯.২০ গড়ে আর ১৪৩.৮৬ স্ট্রাইকরেটে ৬৯২ রান করেছিলেন। এর মধ্যে তার ব্যাট থেকে একটি সেঞ্চুরি আর আর ৮টি হাফসেঞ্চুরি বেরিয়েছে। এই অবস্থায় আরো একবার ভারতীয় মাটিতে তার কাছে অস্ট্রেলিয়া দল এই ধরণের প্রদর্শনের আশা করবে। ওয়ার্নারের ব্যাট ভারতের মাটিতে ভারতের বিরুদ্ধে দারুণভাবে কথা বলে। তিনি ভারতের বিরুদ্ধে ভারতে ৫টি ম্যাচের ৫টি ইনিংসে ৪৯ গড়ে এবং ৯৩.৫১ স্ট্রাইকরেটে ২৪৫ রান করেছেন। যার মধ্যে একটি সেঞ্চুরি আর একটি হাফসেঞ্চুরি শামিল রয়েছে। তিনি ২০১৭য় ব্যাঙ্গালুরু ওয়ানডেতে ভারতের বিরুদ্ধে ১২৪ রানের ইনিংস খেলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *