CSKvsSRH: ডেভিড ওয়ার্নার একে করলেন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 1

চেন্নাই সুপার কিংস আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল ২০২০-র ২৯তম ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেত স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে চেন্নাই সুপার কিংস ২০ রানে জিতে নিয়েছে, সেই সঙ্গে তারা পয়েন্টস টেবিলেও দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করেছে।

আমাদের একজন অতিরিক্ত ব্যাটসম্যানের প্রয়োজন

CSKvsSRH: ডেভিড ওয়ার্নার একে করলেন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 2

এই ম্যাচে হারের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নার নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,
“উইকেট স্লো হয়ে চলেছিল, এই কারণে ব্যাটিং যথেষ্ট মুশকিল হয়ে গিয়েছিল। আমার মনে হয় যে আমাদের একজন অতিরিক্ত ব্যাটসম্যানের প্রয়োজন ছিল। আমরা এটা গভীরে নিয়ে যেতে চেষ্টা করেছি, কিন্তু বাউন্ডারি যথেষ্ট বড় ছিল, এই কারণেও রান করা সহজ ছিল না”।

যদি আপনি উপর থেকে উইকেট হারান তো লক্ষ্য মুশকিল হয়ে যায়

CSKvsSRH: ডেভিড ওয়ার্নার একে করলেন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 3

ডেভিড ওয়ার্নার টপ অর্ডারের ব্যাটসম্যানদের এই হারের জন্য দোষী মনে করেছেন। যেখানে তিনি নিজেও শামিল রয়েছেন। আসলে আজ সানরাইজার্স হায়দ্রাবাদের টপ অর্ডার বিশেষ কিছুই করতে পারেনি আর দ্রুতই তারা প্যাভিলিয়নে ফিরে যায়। ডেভিড ওয়ার্নার এই ব্যাপারে বলেন, “আমাদের ড্রয়িংবোর্ডে ফিরে যেতে হবে আর কিছু জায়গায় কাজ করতে হবে। আমার মনে হয়ছিল যে ১৬০ রান তাড়া করার জন্য সঠিক স্কোর ছিল, কিন্তু যদি আপনি উপরের দিক থেকে উইকেট হারান তো তা আপনার জন্য মুশকিল হয়ে যায়”।

শীর্ষ দলগুলির চ্যালেঞ্জের জন্য তৈরি

CSKvsSRH: ডেভিড ওয়ার্নার একে করলেন চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পাওয়া হারের জন্য দায়ী 4

আগামী ম্যাচগুলি নিয়ে ডেভিড ওয়ার্নার নিজের বয়ানে বলেন, “যদি আপনাকে প্লে অফে যেতে হয় তো আপনাকে সর্বশ্রেষ্ঠ দলগুলিকে হারাতে হবে। আমরা আগামী কিছুদিনে শীর্ষ দলগুলির মুখোমুখি হব, এই কারণে আমি চ্যালেঞ্জের জন্য তৈরি, আর অন্যান্যরাও”।
ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্সের দল টুর্নামেন্টে এখনও পর্যন্ত মোট ৮টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা ৩টিতে জিতেছে এবং ৫টিতে হেরেছে। এখন সানরাইজার্সের রাস্তা প্লে অফের জন্য যথেষ্ট মুশকিল হয়ে গিয়েছে।

Leave a comment

Your email address will not be published.