IPL 2022, Video: রাজস্থানের বিরুদ্ধে এই চিটিং করলেন ডেভিড ওয়ার্নার, উইকেটে বল লাগার পরও হলেন না আউট 1

আইপিএল ২০২২ এর ৫৮তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল ৮ উইকেটে রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালস প্রথমে ব্যাট করতে নেমে দিল্লির সামনে ১৬১ রানের লক্ষ্য রেখেছিল। এই অবস্থায় ডেভিড ওয়ার্নার আর মিচেল মার্শের মধ্যে হওয়া দুর্দান্ত সেঞ্চুরি পার্টনারশিপের সৌজন্যে দিল্লি এই লক্ষ্য ১৮.১ ওভারেই হাসিল করে নেয়। তবে দিল্লির এই ইনিংস চলাকালীন এমন একটা মুহূর্তও আসে যখন ফর্মে থাকা ওয়ার্নার যুজবেন্দ্র চহেলের বলে সম্পূর্ণ বিট হন আর বল গিয়ে স্ট্যাম্পে লাগে। কিন্তু তা সত্ত্বেও ওয়ার্নার আউট হননি।

রাজস্থানের বিরুদ্ধে ভাগ্য সহায় হল ডেভিড ওয়ার্নারের

আসলে, দিল্লি ক্যাপিটালসের ইনিংসের নবম ওভারে রাজস্থানের হয়ে সর্বোচ্চ উইকেট নেওয়া যুজবেন্দ্র চহেল বল করতে আসেন। তার এই ওভারের শেষ বলে তিনি ডেভিড ওয়ার্নারকে একটি লেগব্রেক বল করেন। এই বলে ওয়ার্নার সম্পূর্ণ বিট হন আর বল তার ব্যাট এবং প্যাডের ফাঁক গলে উইকেটে গিয়ে লাগে। শুধু তাই নয় স্ট্যাম্পে বল লাগার পর স্ট্যাম্প লাইটও জ্বলে। কিন্তু তা সত্ত্বেও ওয়ার্নার নটআউট থাকেন। আসলে বল স্ট্যাম্পে লাগলেও বেলস মাটিতে পড়েনি।

এই দৃশ্য দেখে কমেন্টেটররা সহ সকলেই অবাক হয়ে যান। অন্যদিকে যুজবেন্দ্র চহেলকেও দারুণ নিরাশ দেখায়। কারণ ডেভিড ওয়ার্নারের উইকেট রাজস্থানের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। ওয়ার্নার এই ম্যাচে ৪১ বলে খেলে অপরাজিত ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। যদি ওয়ার্নার সেই সময় আউট হয়ে যেতেন তাহলে হয়ত ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারত। কিন্তু দিল্লি এই ম্যাচে রাজস্থানকে এক তরফা হারিয়ে দেয়।

রাজস্থানকে এক তরফে হারায় দিল্লি

IPL 2022

আইপিএল ২০২২ এর ৫৮তম ম্যাচ রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে নবী মুম্বইয়ের ডিওয়াই পাটিল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের দল রবিচন্দ্রন অশ্বিনের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান করে। এর জবাবে দিল্লি ক্যাপিটালসের দল ১১ বল বাকি থাকতেই এই ম্যাচ ৮ উইকেটে জিতে নেয়।

Leave a comment

Your email address will not be published.