ডেভিড ওয়ার্নারের মতে এই ভারতীয় খেলোয়াড় ভাঙতে পারেন ব্রায়ান লারার ৪০০ রানের বিশ্বরেকর্ড 1

পাকিস্তানের বিরুদ্ধে অ্যাডিলেড টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়া ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে ৫৮৯ রানে ইনিংস সমাপ্তি ঘোষণা করে দিয়েছিল। এই ইনিংসে ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার বিস্ফোরক ব্যাটিং করে নিজের টেস্ট কেরিয়ারের ত্রিপল সেঞ্চুরি করেছেন। এই ঝোড়ো ত্রিপল সেঞ্চুরি করার পর ওয়ার্নার সেই খেলোয়াড়ের নাম বলেছেন যিনি ব্রায়ান লারার টেস্ট রেকর্ড ভাঙতে পারেন।

ডেভিড ওয়ার্নার খেললেন ৩৩৫* রানের ইনিংস

ডেভিড ওয়ার্নারের মতে এই ভারতীয় খেলোয়াড় ভাঙতে পারেন ব্রায়ান লারার ৪০০ রানের বিশ্বরেকর্ড 2

অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে। পাকিস্তানের বিরুদ্ধে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচে ওয়ার্নার ১৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এরপর এখন অ্যাডিলেডে খেলা হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচে ৩৩৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এটা ওয়ার্নারের টেস্ট কেরিয়ারের প্রথম ত্রিপল সেঞ্চুরি। ওয়ার্নার ৪১৮ বলে ৩৩৫ রান করেছেন। এই ইনিংসে তিনি ৩৯টি চার এবং একটি ছক্কাও মেরেছেন। প্রসঙ্গত ওয়ার্নার টেস্টে ২৩টি সেঞ্চুরি, ২টি ডবল সেঞ্চুরি এবং এখন একটি ত্রিপল সেঞ্চুরিও করেছেন।

রোহিত শর্মা ভাঙতে পারেন ব্রায়ান লারার রেকর্ড

ডেভিড ওয়ার্নারের মতে এই ভারতীয় খেলোয়াড় ভাঙতে পারেন ব্রায়ান লারার ৪০০ রানের বিশ্বরেকর্ড 3

৩৩৫ রানের ঝোড়ো ইনিংস খেলার পর যখন ডেভিড ওয়ার্নারকে প্রশ্ন করা হয় যে কোন খেলোয়াড় ব্রায়ান লারার টেস্টের ৪০০ রানের রেকর্ড ভাঙতে পারেন, তা নিয়ে ওয়ার্নার টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার নাম নিয়ে বলেছেন যে তিনি লারার ৪০০ রানের রেকর্ড ভাঙতে পারেন। প্রসঙ্গত জানিয়ে দিই যে রোহিত শর্মা টেস্ট ক্রিকেটে ওপেনার হিসেবে ধামাকেদার শুরু করেছেন। এই কারণে এখন টেস্ট ক্রিকেটের র্যা ঙ্কিংয়ে উন্নতি ঘটিয়ে তিনি ১৩ নম্বরে উঠে এসেছেন।

ভীষণই মজবুত স্থিতিতে অস্ট্রেলিয়া

ডেভিড ওয়ার্নারের মতে এই ভারতীয় খেলোয়াড় ভাঙতে পারেন ব্রায়ান লারার ৪০০ রানের বিশ্বরেকর্ড 4

অস্ট্রেলিয়া প্রথম ম্যাচে ইনিংস এবং ৫ রানে জয় লাভ করার পর এখন দ্বিতীয় ম্যাচেও নিজেদের কর্তৃত্ব বজায় রেখেছে। প্রথমে ব্যাটিং করে ডেভিড ওয়ার্নারের অপরাজিত ৩৩৫, মার্নস লাবুসেনের ১৬২ রানের ঝোড়ো ইনিংসে সাহায্যে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৩ উইকেট হারিয়ে ৫৮৯ রানে ইনিংস সমাপ্তি ঘোষণা করে। অন্যদিকে পাকিস্তানের প্রথম ইনিংসে এখনো পর্যন্ত নিয়মিত ব্যবধানে উইকেট পড়ছে। দলের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যান বাবর আজম ৯৭ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন। এই ম্যাচে অস্ট্রেলিয়ার পাল্লা ভারি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *