IPL 2022: রাজস্থানের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংসের পর ডেভিড মিলার চেয়েছিলেন ক্ষমা, ফ্রেঞ্চাইজি দিল এমন জবাব বিশ্বাস হবে না আপনারও

গুজরাট টাইটান্সের বিস্ফোরক ব্যাটসম্যান ডেভিড মিলার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেনে খেলা হওয়া প্রথম কোয়ালিয়ার ম্যাচে ৩৮ বলে ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন। তিনি নিজের এই বিস্ফোরক ইনিংসের সৌজন্যে গুজরাট টাইটান্সকে ফাইনালের টিকিট এনে দিয়েছেন। তিনি এই বিস্ফোরক ইনিংস নিজের পুরোনো ফ্রেঞ্চাইজি রাজস্থানের বিরুদ্ধে খেলেছেন। যারপর তিনি একটি টুইট করেন, অন্যদিকে রাজস্থান রয়্যালসও তার এই টুইটের মজাদারভাবে জবাব দিয়েছেন যা পড়ে আপনারা হাসি থামাতে পারবেন না।

ডেভিড মিলার টুইট করে রাজস্থানের কাছে চাইলেন ক্ষমা

আইপিএল ২০২২ এর প্রথম কোয়ালিফায়ার গুজরাট টাইটান্স আর রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচ গুজরাট টাইটান্সের দল ৭ উইকেটে জিতে নেয়। রাজস্থানের বিরুদ্ধে মিলার ৩৮ বলে ৬৮ রানের ইনিংস খেলেন, যার মধ্যে তার ব্যাট থেকে ৫টি ছক্কা আর ৩টি বাউন্ডারিও দেখতে পাওয়া গিয়েছে। মিলারের এই গুরুত্বপূর্ণ ইনিংস তার পুরনো ফ্রেঞ্চাইজির বিরুদ্ধে এসেছে। যারপর তিনি নিজের এই ইনিংসের জন্য টুইট করে রাজস্থান রয়্যালসের কাছে ক্ষমা চান। অন্যদিকে এই টুইটের পর রাজস্থান রয়্যালসের তরফে জবাব দেওয়া হয়, ‘দুশমন না করে, দোস্ত নে ও কাম কিয়া হ্যায়’। তবে সমর্থকরা মিলারের জমিয়ে প্রশংসা করছেন।

David Miller হার্দিক পাণ্ডিয়ার করলেন প্রশংসা

IPL 2022: রাজস্থানের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংসের পর ডেভিড মিলার চেয়েছিলেন ক্ষমা, ফ্রেঞ্চাইজি দিল এমন জবাব বিশ্বাস হবে না আপনারও 1

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ডেভিড মিলার আর হার্দিক পাণ্ডিয়া অসাধারণ ব্যাটিং করেন। দুই ব্যাটসম্যান রাজস্থানের বিরুদ্ধে বুদ্ধিমত্তার পরিচয় দেন আর শেষ পর্যন্ত নিজেদের উইকেট বাঁচিয়ে রাখেন। অন্যদিকে বড় ম্যাচে দেখা যায় যে ব্যাটসম্যান চাপের কারণে নিজেদের উইকেট ছুঁড়ে দিয়ে আসেন। কিন্তু ডেভিড মিলার আর হার্দিক পাণ্ডিয়া এমনটা করেননি। ডেভিড মিলার (৬৮*) আর হার্দিক পাণ্ডিয়ার (৪০*) অপরাজিত ইনিংসের সৌজন্যে গুজরাট এই ম্যাচ ৭ উইকেটে জেতে। ম্যাচের পর ডেভিড মিলার হার্দিকের প্রশংসা করে বলেন, “হার্দিক পাণ্ডিয়া শান্ত আর মজবুত ব্যক্তি। ও রান তাড়া করার জন্য কুল মাইন্ডের সঙ্গে খেলছিল”।

 

Leave a comment

Your email address will not be published.