অসুস্থ বাবার জন্য মেয়ে টুইট করে চাইল সাহায্য, গৌতম গম্ভীর দিলেন এই জবাব

এটা তো আমরা সকলেই জানি যে ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান সবসময়ই দেশের জওয়ানদের সাহায্য করেন আর সেনার জওয়ানদের বাচ্চাদের জন্য বেশ কিছু রকমের অভিযান চালান। গৌতম গম্ভীরের সংস্থা সেনার জওয়ান এবং তাদের সন্তানদের জন্য বেশ কিছুর রকমের সৎকার্য করে থাকে আর এখন গৌতম গম্ভীর আবার এমন কিছু করলেন যাতে পুরো দেশে তার প্রশংসা হচ্ছে।

গৌতম গম্ভীর করলেন টুইটার ইউজারের সাহায্য

অসুস্থ বাবার জন্য মেয়ে টুইট করে চাইল সাহায্য, গৌতম গম্ভীর দিলেন এই জবাব 1

এর মধ্যে গৌতম গম্ভীর এক টুইটার ইউজারের সাহায্য করেছেন। আসলে টুইটার ইউজার উন্নতি মদন গৌতম গম্ভীরকে ট্যাগ করে সাহায্যের আবেদন করেছেন। তিনি টুইট করে লেখেন, “গৌতম গম্ভীর স্যার আমার সাহায্য চাই। আমার বাবার সাহায্যের প্রয়োজন। উনি সিএলডি আর একটি শারীরিক সংক্রমণে পীড়িত যা তার প্রধান অঙ্গগুলিকে লোকসান পৌঁছচ্ছে। ৪৮ ঘন্টার জন্য তাকে এইএমসে ভর্তি করানো হয়েছিল, কিন্তু বেড খালি না হওয়ার কারণে তাকে বার করে দেওয়া হয়েছে”।
টুইটার ইউজার আগে লেখেন, “আমি প্রত্যেক সরকারি হাসপাতালে ঘুরেছি, কেউই কোনো কারণে তাকে নেওয়ার জন্য প্রস্তুত নন। ওনাকে সফদরজং হাসপাতালে ভর্তি করানো হয়েছিল, কিন্তু তাকে মাটিতে শোয়ার জন্য বলা হয়, তার পুরো শরীরে জল ভরা রয়েছে, এইভাবে তিনি মাটিতে শুতে পারবেন না। আমার বাবার চিকিৎসা বন্ধ করে দেওয়া হয়েছে, কারণ আমরা প্রাইভেট হাসপাতালে চিকিৎসা করার খরচ বহন করতে পারব না। আমরা ওকে হারাতে চাইনা। প্লিজ আমাদের সাহায্য করুন গৌতম গম্ভীর স্যার, প্লিজ এইমসে তার জন্য বেডের ব্যবস্থা করার জন্য আমাদের সাহায্য করে দিন”।
গৌতম গম্ভীর এই টুইটার ইউজারের টুইট দেখার পর দ্রুত তার হোয়াটসঅ্যাপ নাম্বার চেয়ে টুইট করেন।

এখানে দেখুন গৌতম গম্ভীর আর উন্নতি মদনের টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *