দানিশ কানোরিয়া পাকিস্তানে দিলেন জয় শ্রীরাম স্লোগান তো সমর্থকরা বললেন এই কথা

প্রাক্তন পাকিস্তানী জোরে বোলার শোয়েব আকতার প্রাক্তন অফ স্পিনার দানিশ কানোরিয়াকে নিয়ে একটি বয়ান দিয়েছিলেন। যেখানে তিনি বলেছিলেন যে দানিশের হিন্দু হওয়ার কারণে দলে তার সঙ্গে বৈষম্য হতো। যারপর দানিশ কানোরিয়া একটি ভিডিয়ো পোষ্ট করেছেন যেখানে তিনি নিজের কথার শুরু জয় শ্রীরাম বলে শুরু করেছেন। যারপর সমর্থকরা তাকে বলছেন যে পুরো ভারত তোমার সঙ্গে রয়েছে।

দানিশ কানোরিয়ার সমর্থন করছেন ভারতীয়রা

দানিশ কানোরিয়া পাকিস্তানে দিলেন জয় শ্রীরাম স্লোগান তো সমর্থকরা বললেন এই কথা 1

পাকিস্তানের স্পিন বোলার দানিশ কানোরিয়ার ব্যাপারে একটি বিষয় সামনে এসেছিল যে তার হিন্দু হওয়ার কারণে পাকিস্তানের ড্রেসিংরুমে তার সঙ্গে বৈষম্য হতো। যারপর থেকে পাকিস্তান আর ভারতে এই বিষয়টি নিয়ে বড়ো বিতর্ক তৈরি হয়ে গিয়েছে। দুই দেশের বেশকিছু খেলোয়াড় এই বিষয়ে নিজেদের রায় প্রকাশ করেছেন। কানোরিয়া এই সমস্ত বিষয়টিই নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, যেখানে তিনি এই ভিডিয়োর শুরুতে জয় শ্রীরাম বলে শুরু করেছেন। তার এই বলার ঢঙের কারণে ভারতীয় সমর্থকরা কমেন্টের মাধ্যমে বলছেন যে আপনার সঙ্গে পুরো ভারত রয়েছে। বেশকিছু অন্য সমর্থক তার প্রশংসাও করেছেন।

দানিশ কানোরিয়া পাকিস্তানে দিলেন জয় শ্রীরাম স্লোগান তো সমর্থকরা বললেন এই কথা 2

সমর্থকদের প্রশ্নের জবাব দিচ্ছেন দানিশ কানোরিয়া

দানিশ কানোরিয়া পাকিস্তানে দিলেন জয় শ্রীরাম স্লোগান তো সমর্থকরা বললেন এই কথা 3

নিজের এই ভিডিয়োতে মন্তব্য করা সমর্থকদের জবাবও দিতেও দেখা যাচ্ছে দানিশ কানোরিয়াকে। যেখানে একজন সমর্থক তাকে প্রশ্ন করেন যে আপনার নাম কি দীনেশ ছিল আর পরে কি আপনি নিজের নাম বদলেছেন? যার জবাব দিয়ে দানিশ কানোরিয়া বলেছেন না আমি নিজের নাম বদলাইনি। আমার মা-বাবা আমার নাম দানিশই রেখেছিলেন। তিনি বলেছেন যে দানিশ একটি ফারসি নাম। ভিডিয়োতে দানিশ জানিয়েছেন যখন আমি ইংল্যান্ডে ফিক্সিংয়ে ফেঁসেছিলাম সেই সময় পিসিবির কোনো আধিকারিকই আমাকে সাহায্য করেননি। সকলেই বলেছিলেন যে তোমার বিষয় তুমিই সামলাও।

দানিশ কানোরিয়া পাকিস্তানে দিলেন জয় শ্রীরাম স্লোগান তো সমর্থকরা বললেন এই কথা 4

টেস্ট ক্রিকেটে পাকিস্তানের সবচেয়ে সফল বোলার ছিলেন দানিশ

দানিশ কানোরিয়া পাকিস্তানে দিলেন জয় শ্রীরাম স্লোগান তো সমর্থকরা বললেন এই কথা 5

টেস্ট ক্রিকেটের কথা উঠলে দানিশ কানোরিয়া পাকিস্তানের হয়ে স্পিনার হিসেবে সবচেয়ে সফল বোলার ছিলেন। তিনি পাকিস্তানের হয়ে ৬১টি টেস্ট ম্যাচে ৩৪.৮ গড়ে ২৬১টি উইকেট নিয়েছেন। অন্যদিকে তিনি ১৯টি একদিনের ম্যাচে ৪৬.৪ গড়ে মাত্র ১৫টি উইকেট নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *