চেন্নাই সুপার কিংস দলের এই ক্রিকেটারকে সবচেয়ে "ডেন্জারাস " মনে করেন দিল্লি কোচ রিকি পন্টিং ! 1
Mumbai: Former Australian captain Ricky Ponting during an event in Mumbai on Tuesday. PTI Photo by Mitesh Bhuvad (PTI9_6_2016_000195B)

 

ইতিমধ্যে সবাইকে জাকিয়ে ধরেছে টি টোয়েন্টি ক্রিকেটের উন্মাদনা।আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ২০২০ আইপিএল।আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স।

টুর্নামেন্ট শুরু হওয়ার প্রাক্কালে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে যোগাযোগ করা হয়েছিল দিল্লি ক‍্যাপিটালস দলের কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে।তাকে বাছাই করে নেওয়ার জন্য অনুরোধ করা হয় এবারের টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রতিটা দল থেকে একজন সেরা ক্রিকেটার’কে।

এবং এক্ষেত্রে পন্টিং চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার থেকে একজন ক্রিকেটার বাছা কালীণ নাম নেন মহেন্দ্র সিং ধোনির।সিএসকে’র অধিনায়ককেই তাদের দলের সবচেয়ে ডেঞ্জারাস ক্রিকেটার বলে মনে করেন দিল্লি কোচ।

আইপিএলের ইতিহাসে একটি অন‍্যতম সফল একটি দল চেন্নাই সুপার কিংস।যদিও এবারের টুর্নামেন্ট শুরু হওয়ার আগে একাধিক সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছে এই দলকে।প্রথমে করোনার আক্রান্ত হয় দলের মোট ১৩ জন সদস্য।পরবর্তী সময়ে টুর্নামেন্ট থেকে নিজেদের সরিয়ে নেয় দলের অন‍্যতম দুই তারকা ক্রিকেটার সুরেশ রায়না এবং হরভজন সিং।নিঃসন্দেহে এই দুই ক্রিকেটারের অভাব অনুভব করবে এই দল।

চেন্নাই সুপার কিংস দলের এই ক্রিকেটারকে সবচেয়ে "ডেন্জারাস " মনে করেন দিল্লি কোচ রিকি পন্টিং ! 2
এতা সমস্যার সন্মুখীন হওয়ার পর এখনও তাদেরকেই এবারের টুর্নামেন্টের অন‍্যতম সেরা দল মনে করা হচ্ছে।যার যাবতীয় কৃতিত্ব দিতেই হচ্ছে দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি’কে।টুর্নামেন্টের শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এই ঝাড়খণ্ডের ক্রিকেটার চেন্নাইয়ের হয়ে।

তিনবার আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংস, এই টুর্নামেন্টের অন‍্যতম সেরা ধারাবাহিক দল।একমাত্র দল হিসেবে এখনও অবধি প্রতিবার টুর্নামেন্টে প্রতিবার প্লে অফে খেলার কৃতিত্ব অর্জন করেছিলো তারা।
চেন্নাই সুপার কিংস দলের এই ক্রিকেটারকে সবচেয়ে "ডেন্জারাস " মনে করেন দিল্লি কোচ রিকি পন্টিং ! 3

ধোনির অধিনায়কত্ব এবং সুচারু উইকেট কিপিংয়ের অন‍্যান‍্য দল গুলোর তুলনায় এবারের আইপিএলে অনেকটাই এগিয়ে রাখবে চেন্নাই’কে।এবছর আইপিএলে প্রথম ম‍্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে চলেছে মাহিরা,যা আপনাকে মনে করিয়ে দেবে ২০১৯ সালের আইপিএলের ফাইনাল ম‍্যাচের কথা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *