আরসিবির দলের আরো এক বড়ো ধাক্কা, এই তারকা ছিটকে গেলেন চোট পেয়ে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমে জারি রয়েছে। কিন্তু এই সফরের মধ্যেই একের পর এক খেলোয়াড়দের আহত হওয়ার ধারাবাহিকতা জারি রয়েছে। এই মরশুমে এখনো পর্যন্ত বেশ কিছু খেলোয়াড়কে চোটের কারণে এই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছে, সেই তালিকায় এখন আরো একটি নাম শামিল হয়ে গিয়েছে।

আইপিএলের এই মরশুমে আরো এক খেলোয়াড় আহত

আইপিএলের এই মরশুম শুরুর সঙ্গেই খেলোয়াড়দের চোট লাগার যে ধারাবাহিকতা শামিল হয়েছিল তা এখনো কায়েম রয়েছে। সেই তালিকায় এখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জোরে বোলার ডেল স্টেইনও শামিল হয়ে গিয়েছেন।

আরসিবির জোরে বোলার ডেল স্টেইন এই মরশুমের মাঝপথের পরেই দলের সঙ্গে যোগ দিয়েছিলেন যার পর তিনি মাত্র দুটি ম্যাচই খেলেছিলেন, কিন্তু এর মধ্যেই চোট তাকেও নিজের শিকার বানিয়ে ফেলেছে।

ডেল স্টেইন হলেন আহত, কাঁধে চোটের কারনে পুরো মরশুমে বাদ

Bengaluru: Royal Challengers Bangalore’s Dale Steyn celebrates fall of Suresh Raina’s wicket during the 39th match of IPL 2019 between Royal Challengers Bangalore and Chennai Super Kings at M.Chinnaswamy Stadium in Bengaluru, on April 21, 2019. (Photo: IANS)

আরসিবি দক্ষিণ আফ্রিকার স্পিডস্টার ডেল স্টেইনকে অস্ট্রেলিয়ার নাথান কুল্টার নাইলের জায়গায় দলে শামিল করা হয়েছিল যারপর তিনি দুটি ম্যাচও খেলেছলেন।
কিছু বছরের ব্রেকের পর স্টেইন আরসিবির অংশ হয়েছিলেন। কিন্তু এখন কাঁধের চোটের কারণে তাকে পুরো মরশুম থেকেই ছিটকে যেতে হল। এই চোটের কারণেই স্টেইনগান নামে পরিচিত এই খেলোয়াড় বুধবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে পারেননি।

কাঁধের চোটের কারণে নিজেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন স্টেইন

আরসিবির হয়ে বুধবার হওয়া ম্যাচের আগে ডেল স্টেইন এই মরশুমে দুটি ম্যাচ খেলেছেন যেখানে তিনি নিজের গতির জাদু দেখান। স্টেইন দুর্দান্ত বোলিং করে এই দুটি ম্যাচে ৪টি উইকেট নেন।

স্টেইনকে এই সময় নিজের সম্পূর্ণ ফর্মে দেখা গিয়েছে কিন্তু এরপর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের আগে তার কাঁধ ফুলে যায় যার ফলে তাকে সমস্যায় পড়তে হয় আর তিনি নিজেই তারপর বাকি মরশুম থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন

ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী হবেন দল থেকে বাদ, ইনি নিতে পারেন তার জায়গা

ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী হবেন দল থেকে বাদ, ইনি নিতে পারেন তার জায়গা
বিশ্বকাপ ২০১৯এ তো ইংল্যান্ড নিউজিল্যান্ডকে হারিয়ে এই খেতাব জিতে নিয়েছে। এই টুর্নামেন্টে ইংল্যান্ড আর নিউজিল্যাণ্ড জয়ের দুই...

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলতে চান এই বাংলাদেশী খেলোয়াড়

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলতে চান এই বাংলাদেশী খেলোয়াড়
একটি প্রচলিত হিন্দি প্রবাদ ‘ঘর কি মুরগী ডাল বরাবর’ আজকাল এটা প্রায় সঠিকভাবে বসছে মহেন্দ্র সিং ধোনির...

বিসিসিআই নতুন প্রধান কোচ আর সাপোর্ট স্টাফের জন্য চাইল আবেদনপত্র, রাখা হয়েছে এই শর্ত

ভারতীয় দলের সাপোর্ট স্টাফদের কার্যকাল বিশ্বকাপের সঙ্গেই শেষ হয়ে গিয়েছে। বিসিসিআইয়ের তরফে সকলকেই ৪৫দিন পর্যন্ত এক্সটেনশন দেওয়া...

ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের হিরো হওয়া বেন স্টোকস পাবেন ‘স্যার’ উপাধি, হবেন স্যার বেন স্টোকস

ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের হিরো হওয়া বেন স্টোকস পাবেন ‘স্যার’ উপাধি, হবেন স্যার বেন স্টোকস
বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হয়েছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ লর্ডসের মাঠে ইংল্যান্ড আর নিউজিল্যাণ্ডের মধ্যে...

বিশ্বকাপের সঠিক ভবিষ্যতবাণী করা জ্যোতিষী রাহুল দ্রাবিড়ের ছেলের জন্য করলেন এই ভবিষ্যতবাণী

বিশ্বকাপের সঠিক ভবিষ্যতবাণী করা জ্যোতিষী রাহুল দ্রাবিড়ের ছেলের জন্য করলেন এই ভবিষ্যতবাণী
বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হয়েছে। এই বিশ্বকাপে ভারতীয় দল সেমিফাইনাল পর্যন্ত সফর করেছিল। সেমিফাইনালে ভারতীয়...