আরসিবির দলের আরো এক বড়ো ধাক্কা, এই তারকা ছিটকে গেলেন চোট পেয়ে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমে জারি রয়েছে। কিন্তু এই সফরের মধ্যেই একের পর এক খেলোয়াড়দের আহত হওয়ার ধারাবাহিকতা জারি রয়েছে। এই মরশুমে এখনো পর্যন্ত বেশ কিছু খেলোয়াড়কে চোটের কারণে এই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছে, সেই তালিকায় এখন আরো একটি নাম শামিল হয়ে গিয়েছে।

আইপিএলের এই মরশুমে আরো এক খেলোয়াড় আহত

আইপিএলের এই মরশুম শুরুর সঙ্গেই খেলোয়াড়দের চোট লাগার যে ধারাবাহিকতা শামিল হয়েছিল তা এখনো কায়েম রয়েছে। সেই তালিকায় এখন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জোরে বোলার ডেল স্টেইনও শামিল হয়ে গিয়েছেন।

আরসিবির জোরে বোলার ডেল স্টেইন এই মরশুমের মাঝপথের পরেই দলের সঙ্গে যোগ দিয়েছিলেন যার পর তিনি মাত্র দুটি ম্যাচই খেলেছিলেন, কিন্তু এর মধ্যেই চোট তাকেও নিজের শিকার বানিয়ে ফেলেছে।

ডেল স্টেইন হলেন আহত, কাঁধে চোটের কারনে পুরো মরশুমে বাদ

Bengaluru: Royal Challengers Bangalore’s Dale Steyn celebrates fall of Suresh Raina’s wicket during the 39th match of IPL 2019 between Royal Challengers Bangalore and Chennai Super Kings at M.Chinnaswamy Stadium in Bengaluru, on April 21, 2019. (Photo: IANS)

আরসিবি দক্ষিণ আফ্রিকার স্পিডস্টার ডেল স্টেইনকে অস্ট্রেলিয়ার নাথান কুল্টার নাইলের জায়গায় দলে শামিল করা হয়েছিল যারপর তিনি দুটি ম্যাচও খেলেছলেন।
কিছু বছরের ব্রেকের পর স্টেইন আরসিবির অংশ হয়েছিলেন। কিন্তু এখন কাঁধের চোটের কারণে তাকে পুরো মরশুম থেকেই ছিটকে যেতে হল। এই চোটের কারণেই স্টেইনগান নামে পরিচিত এই খেলোয়াড় বুধবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে পারেননি।

কাঁধের চোটের কারণে নিজেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন স্টেইন

আরসিবির হয়ে বুধবার হওয়া ম্যাচের আগে ডেল স্টেইন এই মরশুমে দুটি ম্যাচ খেলেছেন যেখানে তিনি নিজের গতির জাদু দেখান। স্টেইন দুর্দান্ত বোলিং করে এই দুটি ম্যাচে ৪টি উইকেট নেন।

স্টেইনকে এই সময় নিজের সম্পূর্ণ ফর্মে দেখা গিয়েছে কিন্তু এরপর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের আগে তার কাঁধ ফুলে যায় যার ফলে তাকে সমস্যায় পড়তে হয় আর তিনি নিজেই তারপর বাকি মরশুম থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...