এখনও সুস্থ নয় ডেল স্টেইন, আইপিএল থেকে তুলে নিলেন নিজেকে 1
ডেল স্টেইন

মার্টিন গাপ্তিল, মিচেল মার্শের পর এবার আইপিএলে দেখা যাবে না আরও এক বিদেশি তারকাকে। দক্ষিণ আফ্রিকার পেস তারকা ডেল স্টেইন এবার নিজেকে সরিয়ে নিলেন আইপিএল ২০১৭ থেকে।

আইপিএল ২০১৭: প্রতি দলের ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা

বেশ কিছুদিন ধরেই চোটের জন্য ভুগছিলেন স্টেইন। তবে অনেকেই ভেবেছিলেন আইপিএলের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন। কিন্তু তার যে কোনও সম্ভাবনা নেই, তা নিজেই ট্যুইট করে জানালেন এই তারকা বোলার। গত মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ স্টেইন ট্যুইটে লেখেন, “যারা ভাবছিলেন আইপিএলের আগেই আমি আশ্চর্যভাবে সুস্থ হয়ে যাব, তাদের জানাই আমি এখনও ফিট নই। আমি আজই ছুটি কাটানোর জন্য বালির উদ্দেশ্যে রওনা হচ্ছি।”

স্টেইনের এই ট্যুইটে আইপিএলে কমে গেল আরও এক বিদেশি তারকা। গত বছরে অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্টে তিনি কাঁধে চোট পান। তারপর প্রায় ছ’মাস তিনি মাঠের বাইরে ছিলেন। একটা গুজব রটেছিল আইপিএলের আগেই তিনি সুস্থ হয়ে যাবেন বলে। তবে নিজেই সেই গুজবকে খন্ডন করলেন স্টেইন।

এদিকে স্টেইনকে পাওয়া যাবেনা ভেবে নিয়েই, বিকল্প পরিকল্পণা আগে থেকেই করেছিল গুজরাট লায়ন্স। তাই এবারের আইপিএল নিলামের আগে স্টেইনকে দল থেকে ছেড়ে দেওয়া হয়। আর সেই অনুযায়ী বাসিল থাম্পি, নাথু সিংহ, মনপ্রীত গণি, মুনাফ পাটেল ও শেলে সৌরিয়াকে নিয়ে রেখেছে তারা।

ব্যক্তিগত সমস্যার কারণে আইপিএলে দেখা যাবে না দ্যুমিনিকে, হতাশ দিল্লির সমর্থকেরা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *