ডেল স্টেইন এখন জানালেন নিজের পছন্দের ক্রিকেটারের নাম, শচীন, লারা আর পন্টিং নন, ইনি হলেই সেই খেলোয়াড়

বিশ্ব ক্রিকেটে যখন জোরে বোলারদের কথা হয় তো দক্ষিণ আফ্রিকার দুর্দান্ত জোরে বোলার ডেল স্টেইনের নামও অবশ্যই নেওয়া হয়। বর্তমান সময়ে স্টেইনকে খুব বেশি ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে না। এখন ডেল স্টেইন নিজের পছন্দের ক্রিকেটারের নাম জানিয়েছেন। সেই সঙ্গেই পাকিস্তানে নিজের অভিজ্ঞতার ব্যাপারেও জানিয়েছেন।

ডেল স্টেইন জানিয়েছেন নিজের পছন্দের ক্রিকেটারের নাম

ডেল স্টেইন এখন জানালেন নিজের পছন্দের ক্রিকেটারের নাম, শচীন, লারা আর পন্টিং নন, ইনি হলেই সেই খেলোয়াড় 1

দক্ষিণ আফ্রিকার তারকা জোরে বোলার ডেল স্টেইনকে কিছুদিন আগেই পিসিএলে খেলতে দেখা গিয়েছিল। যেখানে তিনি ইমলামাবাদ ইউনাইটেড দলের অংশ ছিলেন। এই তারকা বোলার সেখানে প্রমান করেছিলেন যে কেনো তাকে সেরা তারকা জোরে বোলার বলা হয়। এর মধ্যে তিনি গুগলের কিছু প্রশ্নের জবাবও দিয়েছেন। এই প্রশ্নের জবাবে নিজের পছন্দের খেলোয়াড়ের ব্যাপারে কথা বলতে গিয়ে ডেল স্টেইন জানিয়েছেন,

“এবি ডেভিলিয়র্স সত্যিই ভীষণই অসাধারণ খেলোয়াড় আর তার সঙ্গেই ও আমার ভীষণই ভালো বন্ধু”।

তিনি নিজের বানি ক্রিকেতারের নাম নিয়ে বলেছেন যে আমার প্রতিবেশীই সেই ব্যাটসম্যান যাকে আমি কম সে কম হাজারবার আউট করেছি। এছাড়াও তিনি বলেছেন যে ফিট থাকার জন্য তিনি অনেক বেশি দুধ ব্যবহার করেন।

পাকিস্তানের ব্যাপারেও বলেছেন ডেল স্টেইন

ডেল স্টেইন এখন জানালেন নিজের পছন্দের ক্রিকেটারের নাম, শচীন, লারা আর পন্টিং নন, ইনি হলেই সেই খেলোয়াড় 2

নিজের এই ইন্টারভিউতেই ডেল স্টেইন পাকিস্তানের ব্যাপারেও করা প্রশ্নের জবাব দিয়ে বলেছেন যে এই দেশে তিনি বহু বছর পর এসেছেন। এখানে সমর্থকদের দেখে ভীষণই মজা পাওয়া যায়। এখানের খাবারও ভীষণই ভালো। যা দারুণ দারুণ মজার হয়। ফিটনেসের কারণে এখন স্টেইন খুব বেশি ক্রিকেট খেলেন না। তবে টি-২০ ফর্ম্যাটের সমস্ত লীগ তাকে খেলতে দেখতে পাওয়া যায়। যে কারণে বিগব্যাশের পর এখন তাকে পিসিএল খেলতেও দেখা গিয়েছে। তাকে টি-২০ বিশ্বকাপ চলাকালীন দক্ষিণ আফ্রিকার হয়েও খেলতে দেখায যেতে পারে।

স্টেইনের রেকর্ড তাকে করে তুলেছে তারকা

ডেল স্টেইন এখন জানালেন নিজের পছন্দের ক্রিকেটারের নাম, শচীন, লারা আর পন্টিং নন, ইনি হলেই সেই খেলোয়াড় 3

জোরে বোলার ডেল স্টেইনকে রেকর্ডই তারকা বানিয়েছে। এখন এই লীগের পর যদি আইপিএল খেলা হয় তো সেখানে তাকে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলের হয়ে খেলতে দেখা যাবে। যেখানে ভালো প্রদর্শন করে তিনি অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপের আগে নিজের ছন্দ ধরে রাখার সম্পূর্ণ চেষ্টা করবে। যাতে তিনি নিজের দলকে একটি আইসিসি ট্রফি এনে দিতে পারেন।

Leave a comment

Your email address will not be published.