ভারতের জয়ের পর ভয় পেল পাকিস্তান, ইংল্যাণ্ডে ছড়াচ্ছে বিশ্বের সামনে এই গুজব

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় চলতি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯এ খেতাবের সবচেয়ে মজবুত দাবীদার ভারতীয় ক্রিকেট দল নিজের চিরপরিচিত মেজাজেই শুরু করেছে। ফেবারিট দলের মেজাজেই ভারত দক্ষিণ আফ্রিকাকে নিজেদের প্রথম ম্যাচেই সহজেই হারিয়ে জয়ের সঙ্গে শুরু করেছে।

ভারতীয় দলের জয়ে সঙ্গেই মিথ্যে গুজবের সফর শুরু

ভারতীয় দলের জয় যেখানে ভারতীয় সমর্থকদের দারুণ খুশি দিচ্ছে তো অন্যদিকে বিশ্বকাপে খেলা অন্যদলগুলি ভারতের জয় পচাতে পারছে না আর এই কারণে দলকে নিয়ে গুজবের ছড়ানো শুরু হয়ে গিয়েছে।

ভারতের জয়ের পর ভয় পেল পাকিস্তান, ইংল্যাণ্ডে ছড়াচ্ছে বিশ্বের সামনে এই গুজব 1

বিরাট কোহলি অ্যাণ্ড কোম্পানির এইজয় মনে হয় কেউই হজম করতে পারছে না আর তাই তো ভারতীয় দলের এই প্রথম ম্যাচে দুর্দান্ত জয়ের পরও মিথ্যে গুজব ছড়ানো হচ্ছে আর জয়ের খুশিকে কম করার প্রচেষ্টা করা হচ্ছে।

শোয়েব ভারতের জয়ের পর পছন্দের পিচ বানানোর মিথ্যে গুজবের করলেন খোলসা

ভারতের জয় নিয়ে মিথ্যে গুজব ছড়ানোর খোলসা পাকিস্তানের প্রাক্তন তারকা জোরে বোলার শোয়েব আকতার করেছেন। শোয়েব আকতার নিজের ইউ টিউব চ্যানেলের মাধ্যমে এই মিথ্যে গুজব ছড়ানোর কথা বলেছেন।

ভারতের জয়ের পর ভয় পেল পাকিস্তান, ইংল্যাণ্ডে ছড়াচ্ছে বিশ্বের সামনে এই গুজব 2

পাকিস্তানের কিংবদন্তী জোরে বোলার থাকা শোয়েব আকতার নিজের ইউটিউব চ্যানলে এই মিথ্যে গুজবের খোলসা করে বলেছেন যে ইংল্যান্ডে ভারতীয় দলের দুর্দান্ত জয়ের পর গুজব ছড়ানো হচ্ছে যে ওরা ইংল্যান্ডে নিজেদের পছন্দের উইকেট তৈরি করছে।

শোয়েব সরাসরি বলেন, ইংল্যান্ডে ভারত পিচ নয় বরং জিতেছে নিজেদের দুর্দান্ত প্রদর্শনে

শোয়েব আকতার নিজের এই ভিডিয়োতে পরিস্কার শব্দে বলেছেন যে এমনটা ইংল্যান্ডে একদমই সম্ভব নয়। আইসিসি নিজের নিয়মের মোতাবেক পিচ তৈরি কর। আর তিনি এর সঙ্গেই ভারতীয় দলের জমিয়ে প্রশংসাও করেছেন। শোয়েব একতার এই ভিডিয়োতে বলেছেন,

ভারতের জয়ের পর ভয় পেল পাকিস্তান, ইংল্যাণ্ডে ছড়াচ্ছে বিশ্বের সামনে এই গুজব 3

“ভারতীয় দল বিশ্বকাপে মজবুত দল আর ওরা নিজেদের খেলোয়াড়দের কারণে জিতেছে না কি কোনো পিচকে নিজেদের হিসেবে বানিয়ে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *