যুবরাজ সিংয়ের বাবা মহেন্দ্র সিং ধোনিকে মানলেন সেমিফানালে পাওয়া হারের দায়ী

বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হচ্ছে। এই বিশ্বকাপ এখন নতুন বিজেতা পেতে চলেছে। ভারতীয় দল সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরে বিশ্বকাপ থেকে ছীটকে গিয়েছে। যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং এই হারের জন্য মহেন্দ্র সিং ধোনিকে দায়ী মেনেছেন।

যোগরাজ সিং সেমিফাইনালের হারের দায়ী ধোনিকে বললেন

যুবরাজ সিংয়ের বাবা মহেন্দ্র সিং ধোনিকে মানলেন সেমিফানালে পাওয়া হারের দায়ী 1

ভারতীয় দল সেমিফাইনালে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। এই হারের জন্য যোগরাজ সিং মহেন্দ্র সিং ধোনিকে দায়ী করে জানিয়েছেন,

“একটা ছেলে এলো আর এসেই নির্ভয়ে বড় শট খেলতে থাকে। আপনি অন্য প্রান্তে ব্যাটিং করছিলেন। আপনি ওকে সেই সময় বড়ো শট খেলতে বলছেন যখন ও ৭৭ রানে খেলছে। তার আগে আপনি হার্দিক পাণ্ডিয়াকেও স্পিনারদের উপর অ্যাটাক করার জন্য বলেছেন”।

তিনি আগে বলেন,

“জনাব মহেন্দ্র সিং ধোনি আপনি এত ক্রিকেট খেলেছেন। আপনি এতটাও জানেন না যে কখন কি করতে হবে আর কখন নয়। কখনো কি যুবরাজ সিংও নিজের সামনের ব্যাটসম্যানকে অ্যাটাক করতে বলেছেন”।

ধোনির ব্যাপারে যোগরাজ সিং বলেছেন ওর লাগছিল ভয়

যুবরাজ সিংয়ের বাবা মহেন্দ্র সিং ধোনিকে মানলেন সেমিফানালে পাওয়া হারের দায়ী 2

মহেন্দ্র সিং ধোনির উপর প্রশ্ন তুলে যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং বলেন যে,

“আপনি অনেক বেশি বল মারার জন্য পেয়েছেন, আপনি এত ছক্কাও মেরেছেন। সেই সময় আপনার কি হয়ে গিয়েছিল? আপনি কি সেই সময় ভয় পাচ্ছিলেন, যে আপনি আউট হয়ে যাবেন। এটাই আমাদের দলের জয় আর হারের ব্যবধান হয়ে গিয়েছে”।

এই ম্যাচে যখন মহেন্দ্র সিং ধোনি ব্যাট করতে আসেন সেই সময় ভারতীয় দল ৭২ রানে ৫ উইকেট হারিয়ে ফেলেছিল। এরপর ৯২ রানের স্কোরে হার্দিক পাণ্ডিয়াও আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। যদিও তারপর ধোনি জাদেজার সঙ্গে মিলে ১১৬ রানের পার্টনারশিপ করেন। এই ম্যাচে ধোনি ৫০ রান করেছিলেন।

দ্রুতই অবসরের ঘোষণা করতে পারেন ধোনি

যুবরাজ সিংয়ের বাবা মহেন্দ্র সিং ধোনিকে মানলেন সেমিফানালে পাওয়া হারের দায়ী 3

উইকেটকিপার ব্যাটসম্যান আর ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে খবর আসছে যে তিনি দ্রুতই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করতে পারেন। ভারতীয় দল ওয়েস্টইন্ডিজে সিরিজ খেলতে যাবে। সূত্রের কথা মানা হলে ধোনি নিজের ভবিষ্যতের ব্যাপারে সিদ্ধান্ত এই সফরের আগেই নেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *