বিশ্বকাপের জন্য ভারতের ফাইনাল দল ঘোষিত, ফিরলেন তারকা খেলোয়াড়, ভাঙল এই খেলোয়াড়দের স্বপ্ন
WELLINGTON, NEW ZEALAND - FEBRUARY 03: Kedar Jadhav of India celebrates with Shikhar Dhawan after taking the wicket of Kane Williamson of New Zealand during game five in the One Day International series between New Zealand and India at Westpac Stadium on February 03, 2019 in Wellington, New Zealand. (Photo by Hagen Hopkins/Getty Images)

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপের জন্য ভারতীয় দল বিরাট কোহলির নেতৃত্বে সম্পুর্ণভাবে কোমর বেঁধে ফেলেছে। ভারতীয় দলকে ৩০ মে থেকে শুরু হতে চলা ক্রিকেতের সবচেয়ে বড়ো মহাকুম্ভের জন্য একজন মোষ্ট ফেবারিট মনে করা হচ্ছে।

কেদার জাধব সম্পূর্ণ ফিট, বিশ্বকাপ খেলার জন্য ফিট ঘোষিত

ভারতীয় দল বিশ্বকাপে ফেবারিট হিসেবে লন্ডনে পৌঁছে গিয়েছে কিন্তু অন্যদিকে দলের ১৫ সদস্যের স্কোয়াডে শামিল কেদার জাধবের খেলার উপর সন্দেহ ছিল কিন্তু এখন কেদার নিজের চোট থেকে সম্পূর্ণ ফিট হয়ে গিয়েছেন।

বিশ্বকাপের জন্য ভারতের ফাইনাল দল ঘোষিত, ফিরলেন তারকা খেলোয়াড়, ভাঙল এই খেলোয়াড়দের স্বপ্ন 1

ভারতের বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দলে শামিল কেদার জাধবের আইপিএল চলাকালীন চোট লেগে গিয়েছিল যারপর মনে করা হচ্ছিল যে তার খেলা মুশকিল হতে পারে।

আইপিএলে লেগেছিল কাঁধে চোট, বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার ছিল সন্দেহ

কিন্তু অন্যদিকে বিসিসিআই সোমবার কেদার জাধবের চোট নিয়ে সম্পূর্ন স্পষ্টিকরণ দিয়ে তাকে ফিট ঘোষিত করে দিয়েছে আর এখন কেদার বিশ্বকাপে খেলবেন, তো তার জায়গায় আর কোনো খেলোয়াড়কে শামিল করা হবে না।

বিশ্বকাপের জন্য ভারতের ফাইনাল দল ঘোষিত, ফিরলেন তারকা খেলোয়াড়, ভাঙল এই খেলোয়াড়দের স্বপ্ন 2

ভারতীয় দলের মিডল অর্ডারের বিস্ফোরক ব্যাটসম্যান কেদার জাধবের আইপিএলের শেষ দিকে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে একটি বাউণ্ডারি আটকানোর চেষ্টা চোট লেগেছিল কাঁধে। যার পর তিনি আইপিএলের বাকি মরশুম থেকে ছিটকে গিয়েছিলনে।

রিপ্লেসমেন্ট হিসেবে করা হয়েছিল ৫ খেলোয়াড়ের নির্বাচন, এখন হবে না রিপ্লেসমেন্ট

কেদার জাধবের চোটের দ্রুত চিকিৎআ করা হয় তো অন্যদিকে বিসিসিআই কেদার জাধবের চোট ঠিক না হওয়ার পরিস্থিতিতে রিপ্লেসমেন্ট হিসেবে ৫জন খেলোয়াড়ের নাম ঘোষণা করে দিয়েছিল যার মধ্যে আম্বাতি রায়ডু, অক্ষর প্যাটেল, ঋষভ পন্থ নভদীপ সাইনি আর ঈশান্ত শর্মাকে রাখা হয়েছিল।

বিশ্বকাপের জন্য ভারতের ফাইনাল দল ঘোষিত, ফিরলেন তারকা খেলোয়াড়, ভাঙল এই খেলোয়াড়দের স্বপ্ন 3

কিন্তু সেই সঙ্গে বিসিসিআই কেদার জাধবের ঠিক হওয়ার অপেক্ষা করে আর রিপ্লেসমেন্ট বাছতে খুব তাড়াহুড় দেখায়নি। এখন কেদার জাধব বিশ্বকাপ খেলার জন্য সম্পুর্ন ফিট হয়ে গিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *