CSKvsMI: রায়না সোজাসুজি এই খেলোয়াড়দের বললেন হারের জন্য দায়ী

মুম্বাই ইন্ডিয়ান্স দল আইপিএল ২০১৯ এর ৪৪তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের দলকে ৪৬ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্সের দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৫ রান করেছিল। জবাবে চেন্নাই সুপার কিংসের পুরো দল ১৭.৪ ওভারে মাত্র ১০৯ রানেই অলআউট হয়ে যায়।

নিজেদের খারাপ ব্যাটিংয়ের কারণে হেরেছি ম্যাচ

CSKvsMI: রায়না সোজাসুজি এই খেলোয়াড়দের বললেন হারের জন্য দায়ী 1

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক সুরেশ রায়না নিজের দলের এই হারের দায়ী ব্যাটিংকে করেছেন। তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“আমরা ভাল ব্যাটিং করিনি। আমরা প্রত্যেক ২-৩ ওভারের পর নিজেদের উইকেট হারাচ্ছিলাম। এটাই কারণ ছিল যে আমরা এই ম্যাচ হেরে গিয়েছি। আমাদের একটা ব্যাটিং ইউনিট হিসেবে দায়িত্ব নেওয়ার প্রয়োজন রয়েছে”।

১৫৫ রান ছিল তাড়া করার মত

CSKvsMI: রায়না সোজাসুজি এই খেলোয়াড়দের বললেন হারের জন্য দায়ী 2

সুরেশ রায়না আগে নিজের কথা বলতে গিয়ে বলেন,

“পুরো টুর্নামেন্টে আমাদের বোলিং দুর্দান্ত থেকেছে। ১৫৫ রানও আজ তাড়া করার মত ছিল। কিন্তু আমরা লাগাতার উইকেট হারাচ্ছিলাম। পাওয়ার প্লেতেও আমরা উইকেট হারিয়েছে আর মাঝের ওভারগুলিতেও আমরা উইকেট হারিয়েছি। মুম্বাইয়ের দলকেও জয়ের শ্রেয় যাওয়া উচিৎ। কারণ বাস্তবে ওরা ভাল ক্রিকেট খেলেছে”।

ক্রিজে সময় কাটানোর প্রয়োজন

CSKvsMI: রায়না সোজাসুজি এই খেলোয়াড়দের বললেন হারের জন্য দায়ী 3

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক সুরেশ রায়না নিজের বয়ানে আগে আরো বলেন,

“আমার মনে হয় যে আমাদের ব্যাটসম্যানদের কিছু বল খেলার প্রয়োজন ছিল আর এই পরিকল্পনা করার প্রয়োজন ছিল যে আমাদের কোন বোলারের উপর আক্রমণ করতে হবে। আমাদের বসে নিজেদের ব্যাটিং নিয়ে আলোচনা করতে হবে কারণ এখনো আমাদের একটা লম্বা রাস্তা সফর করতে হবে।
দুটি ম্যাচে জয় আমাদের পয়েন্টস তালিকার শীর্ষে পৌঁছতে পারে, এই কারণে আমাদের ব্যাটিং ইউনিট হিসেবে ভাল প্রদর্শন করার প্রয়োজন রয়েছে।
আমাদের কাছে পাওয়ার হিটার্সও রয়েছে আর অভিজ্ঞ খেলোয়াড়ও, আশা রয়েছে যে আগের ম্যাচগুলিতে আমাদের ব্যাটসম্যানরা ভাল ব্যাটিং করবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *