IPL 2021; CSKvPBKS: টসে জিতে প্রথমে বোলিং করবে পাঞ্জাব, দীর্ঘদিন পর ফিরছেন এই তারকা 1

আইপিএল ২০২১ এর ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও পাঞ্জাব কিংস। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। টসে জিতে তিনি বলেন, “আমরা প্রথমে বোলিং করব। যে কারণে আমরা প্রথমে বোলিং করছি তার একটি কারণ আমরা ক্রমবর্ধমান উন্নতি এবং সংমিশ্রণের দিকে নজর দিতে পারি। মিডল অর্ডার তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে এবং মাঝে মাঝে তা পূরণ করেনি। তারা সকলেই ভালো খেলোয়াড় এবং তাদের নিজ নিজ দলের জন্য পারফর্ম করেছে। শুধু একটি পরিবর্তন। জর্ডান পুরানের জন্য আসছে।”

Cricket Live Streaming Of Chennai Super Kings vs Kings XI Punjab, IPL 2020: Where To See Live Action

এদিকে টসে হেরে চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেন, “ফিটনেস বজায় রাখা কঠিন। যখনই আমরা দ্বিতীয় লেগের জন্য ফিরে আসি, আমরা জানতাম আমাদের ব্যাক টু ব্যাক গেম থাকবে। আমরা ৫ দিনে তিনটি ম্যাচ খেলেছি। না, আমরা একই একাদশের সাথে খেলছি। গরম একটি ফ্যাক্টর। উইকেট ভালো লাগছে। আপনি আমাকে হলুদে দেখবেন কিন্তু আমি CSK এর হয়ে খেলব কিনা, আমি জানি না। অনেক অনিশ্চয়তা থাকবে। আমরা এটি হওয়ার জন্য অপেক্ষা করব কারণ সেখানে দুটি নতুন দল যুক্ত হবে। পাশাপাশি নতুন ধারন নীতি থাকবে।”

IPL 2021 | PBKS Vs CSK: Chennai Super Kings Eye Improved Bowling Effort  Against Formidable Punjab Kings

 চেন্নাই সুপার কিংস – রুতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস, রবিন উথাপ্পা, মইন আলী, আম্বাতি রায়ুডু, এমএস ধোনি (উইকেটকিপার / অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জশ হ্যাজেলউড।

পাঞ্জাব কিংস – কেএল রাহুল (উইকেটকিপার / অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, এইডেন মার্করাম, সরফরাজ খান, শাহরুখ খান, মোইসেস হেনরিক্স, ক্রিস জর্ডান, হরপ্রীত ব্রার, মহম্মদ শামি, রবি বিষ্ণোই, আরশদীপ সিং।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *