সিএসকে এর বিরুদ্ধে মাঠে নেমে বিশেষ কৃতিত্ব অর্জন দিল্লির রাহানে ও অমিত মিশ্রর 1

 

আইপিএল ২০২১ এ শনিবার ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস এবং তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের মধ্যে লড়াই চলছে। এম এস ধোনি এবং ঋষভ পন্থের মধ্যে সংঘর্ষ হবে। ঐতিহাসিকভাবে এই সুবিধাটি সিএসকে এর, তবে ডিসি গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে উভয় পর্বে তাদের পরাজিত করেছিল। এই ম্যাচে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। এই ম্যাচটি দিল্লির অভিজ্ঞ ব্যাটসম্যান অজিঙ্ক রাহানে এবং লেগ স্পিনার অমিত মিশ্রের জন্য খুব স্পেশ্যাল।

ajinkya rahane amit mishra photo-twitter

এই ম্যাচে নামার সাথে সাথে অজিঙ্ক রাহানে আইপিএলে তার ১৫০ তম ম্যাচ খেলতে চলেছেন। সেই সঙ্গে এটি অমিত মিশ্রের ১০০ তম আইপিএল ম্যাচ। এই উপলক্ষে দিল্লি ক্যাপিটালস তাদের দুই সিনিয়র খেলোয়াড়ের জন্য একটি বিশেষ পোস্ট শেয়ার করেছে। সেই পোস্টে লেখা আছে, “উইকেট তো নিয়েই থাকেন মিশি ভাই, নিন একটি সেঞ্চুরিও করুন।” এরপর ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেকে নিয়ে দিল্লির ট্যুইটার হ্যান্ডল লিখেছে যে, “আজ তাঁর ১৫০ তম আইপিএল ম্যাচ খেলায় অজিঙ্ক রাহানের জন্য এটি খুব স্পেশ্যাল মুহূর্ত।”

আজ চেন্নাই বনাম দিল্লির ম্যাচে ধোনি বনাম পন্থ লড়াই দেখার জন্যই সমর্থকরা মুখিয়ে ছিলেন। দিল্লি ক্যাপিটালসের পক্ষে দক্ষিণ আফ্রিকার দুই পেস বোলার কাগিসো রাবাদা এবং এরিক নর্টজেকে কোয়ারানটাইনে রয়েছেন। সিএসকে- এর জন্য মাঠে নেমেছেন সুরেশ রায়না, যিনি ব্যক্তিগত কারণে আগের মরসুমের আইপিএল খেলেননি।  ক্রিস ওকস খেলছেন দিল্লির হয়ে। অক্ষর প্যাটেল কোভিড- ১৯ কে পরাস্ত করে সুস্থ না হওয়ায় প্রতিস্থাপন হিসাবে অমিত মিশ্র এবং রবিচন্দ্রন অশ্বিন প্রথম একাদশে জায়গা পেয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *