IPL2020: সুরেশ রায়নার জন্য বন্ধ হল সিএসকের রাস্তা? সরানো হল ওয়েবসাইট থেকে নাম

আইপিএল ২০২০র শুরু হওয়ার আগেই চেন্নাই সুপার কিংস নিজের নাম তুলে নিয়ে সমর্থক এবং ফ্রেঞ্চাইজিকে বড়ো ধাক্কা দেন সুরেশ রায়না। কিন্তু ফ্রেঞ্চাইজি রায়নার পরিবর্তন নেয়নি, যে কারণে নিয়মিত অনুমান করা হচ্ছিল যে রায়নার দলে প্রত্যাবর্তন হতে পারে। কিন্তু এখন সিএসকে মিস্টার আইপিএল অর্থাৎ সুরেশ রায়নার নাম নিজেদের আধিকারিক ওয়েবসাইট থেকে সরিয়ে দিয়েছে।

চেন্নাই ওয়েবসাইট থেকে সরালো রায়নার নাম

IPL2020: সুরেশ রায়নার জন্য বন্ধ হল সিএসকের রাস্তা? সরানো হল ওয়েবসাইট থেকে নাম 1

ইউএই পৌঁছনোর পর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের দলের সহঅধিনায়ক সুরেশ রায়না আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নিয়েছেন। এই কারণে ফ্রেঞ্চাইজিকে নিজেদের ব্যাটিং ইউনিটে সংঘর্ষ করতে হচ্ছে। তবে আশা করা হচ্ছিল যে রায়না দলে প্রত্যাবর্তন করবেন, কারণ ফ্রেঞ্চাইজি রিপ্লেসমেন্ট নেয়নি। কিন্তু এখন চেন্নাই সুপার কিংস নিজেদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম সরিয়ে দিয়েছে। যাতে কোথাও না কোথাও এটা পরিস্কার হয়ে গিয়েছে যে এখন চেন্নাই সুপার কিংসের সঙ্গে রায়না যোগ দিতে পারবেন না।

সুরেশ রায়না নিয়েছেন নাম তুলে

IPL2020: সুরেশ রায়নার জন্য বন্ধ হল সিএসকের রাস্তা? সরানো হল ওয়েবসাইট থেকে নাম 2

মিস্টার আইপিএল নামে জনপ্রিয় সুরেশ রায়না চেন্নাইয়ের সঙ্গে যোগ দিয়ে চেন্নাইতে আয়োজিত ট্রেনিং ক্যাম্পে অংশ নিয়েছিলেন। অন্যদিকে তিনি মহেন্দ্র সিং ধোনির সঙ্গে অবসরও ঘোষণা করেছিলেন। এরপর ত্নি ফ্রেঞ্চাইজির সতীর্থ খেলোয়াড়দের সঙ্গে ইউএই-র জন্য রওনা হন আর কোয়ারেন্টিন পিরিয়ড পূর্ণ করেন। কিন্তু যখন সিএসকের ১৩জন সদস্যের করোনা পজিটিভ আসে তার দ্বিতীয় দিনই সুরেশ রায়না ব্যক্তিগত কারণে আইপিএল ১৩ থেকে নিজের নাম তুলে নেন আর তিনি ভারতে ফিরে আসেন। এরপর ফ্রেঞ্চাইজি তার রিপ্লেসমেন্ট নেয়নি, কিন্তু এখন সিএসকের সহঅধিনায়কের প্রত্যাবর্তনেফ সমস্ত রাস্তা বন্দ হয়ে গিয়েছে।

রায়নাকে ছাড়া সংঘর্ষ করছে সিএসকে

IPL2020: সুরেশ রায়নার জন্য বন্ধ হল সিএসকের রাস্তা? সরানো হল ওয়েবসাইট থেকে নাম 3

আইপিএল ২০২০-তে সুরেশ রায়না আর হরভজন সিংয়ের মতো অভিজঙ খেলোয়াড়দের অনুপস্থিতিতে চেন্নাই সুপার কিংসকে সংঘর্ষ করতে দেখা যাচ্ছে। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলা হওয়া প্রথম ম্যাচ জিতে টুর্নামেন্টে সিএসকে তো এন্ট্রি করে নেয়, কিন্তু তারপর রাজস্থান রয়্যালসের হাতে মহেন্দ্র সিং ধোনির দলকে নিরাশাজনক হারের মুখে পড়তে হয়। চার নম্বরে অধিনায়ক ধোনি আম্বাতি রায়ডুকে নামান, যেখানে রায়ডু বিস্ফোরক ব্যাটিংও করেন। কিন্তু এরপর দ্বিতীয় ম্যাচে রায়ডু ফিট ছিলেন না, যে কারণে তিনি প্রথম একাদশের অংশ হতে পারেননি। তবে এসবের বাইরে চেন্নাই সুপার কিংস দলের কাছে মহেন্দ্র সিং ধোনির মতো অধিনায়ক রয়েছেন যিনি দলকে যে কোনো মুশকিল পরিস্থিতি থেকে বের করে আনার সক্ষমতা রাখেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *