রিপোর্টস: তারকা খেলোয়াড়কে চেন্নাই সুপার কিংস করছে রিলিজ, বহু বছর ধরে ছিলেন দলে

চেন্নাই সুপার কিংসের আইপিএল ইতিহাস যথেষ্ট ভালো। তারা এই লীগের সবচেয়ে সফল দলগুলির মধ্যে একটি। এই দল মোট ৩বার আইপিএল খেতাব জিতেছে। অন্যদিকে নিজেদের খেলা ১০টি মরশুমের মধ্যে এই দল ৮বার আইপিএল ফাইনালে উঠেছে। তবে এই দলের জন্য আইপিএল ২০২০র মরশুম খুব ভালো যায়নি।

তারকা খেলোয়াড়দের খারাপ প্রদর্শনের কারণে সপ্তম স্থানে ছিল চেন্নাই

রিপোর্টস: তারকা খেলোয়াড়কে চেন্নাই সুপার কিংস করছে রিলিজ, বহু বছর ধরে ছিলেন দলে 1

চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল ২০২০তে তারকা খেলোয়াড়রা ভালো প্রদর্শন করতে পারেননি। মহেন্দ্র সিং ধোনি, কেদার জাধব, আম্বাতি রায়ডু, শেন ওয়াটসনের মতো খেলোয়াড়রা ফ্লপ প্রমাণিত হয়েছিলেন আর এর ফলাফল চেন্নাই সুপার কিংসকে ভুগতে হয়েছিল। এই খেলোয়াড়দের না চলার কারণে চেন্নাই সুপার কিংসের প্রদর্শন ভীষণই খারাপ থেকেছে। শুরুর ৮টি ম্যাচের মধ্যে তারা মাত্র ২টি ম্যাচই জিততে পেরেছিল।

কেদার জাধবকে রিলিজ করবে চেন্নাই সুপার কিংস

রিপোর্টস: তারকা খেলোয়াড়কে চেন্নাই সুপার কিংস করছে রিলিজ, বহু বছর ধরে ছিলেন দলে 2

এর মধ্যে চেন্নাই সুপার কিংসের ঘনিষ্ঠ সূত্রের মারফতে খবর এসেছে যে কেদার জাধবকে আইপিএল ২০২১ এর নিলামের আগে তারা রিলিজ করতে দেবে। কেদার জাধব চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল ২০২০তে মোট ৮ট ম্যাচ খেলেছিলেন, যার মধ্যে তিনি ২০.৬৬ গড়ে এবং ৯৩.৯৩ এর সাধারণ স্ট্রাইকরেটে মোট ৬২ রানই করতে পেরেছিলেন। সিএসকে টিম ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে যে, “আইপিএল ২০২০তে কেদার জাধব নিজের সেরা ফর্ম দেখাতে পারেননি। ওকে নিজের ফিটনেস নিয়ে সংঘর্ষ করতে দেখা গিয়েছে। এই অবস্থায় ফ্রেঞ্চাইজি আইপিএ ২০২১ এ ওর সঙ্গে চুক্তি শেষ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। আমাদের ভবিষ্যতে ভালো করতে হলে কড়া পদক্ষেপ নিতে হবে”।

৭.৮ কোটি টাকায় চেন্নাই কিনেছিল কেদার জাধবকে

রিপোর্টস: তারকা খেলোয়াড়কে চেন্নাই সুপার কিংস করছে রিলিজ, বহু বছর ধরে ছিলেন দলে 3

অলরাউন্ডার ব্যাটসম্যান কেদার জাধবকে চেন্নাই সুপার কিংস আইপিএল ২০১৮ এর মেগা নিলামে ৭.৮০ কোটি টাকা দামে কিনেছিল। যদিও তিনি চেন্নাইয়ের হয়ে খেলে খুব বেশি ভালো প্রদর্শন করতে পারেননি। কেদার জাধব আইপিএলে মোট ৮৭টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ২২.৮২ গড়ে মোট ১১৪১ রান করেছেন। অন্যদিকে এর মধ্যে তিনি মাত্র ৪টি হাফসেঞ্চুরি করেছেন। আইপিএল ২০২০তে তার খারাপ প্রদর্শনের কারণে সোশ্যাল মিডিয়ায় তার যথেষ্ট সমালোচনাও হয়েছিল। এখন চেন্নাই সুপার কিংস তাকে রিলিজ করতে চলেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *