IPL 2022: ধোনি অধিনায়ক হিসেবে ফেরায় সিএসকে নিজেদের ফর্মে ফিরেছে, দাবি ওয়াসিম জাফরের 1

চেন্নাই সুপার কিংস (CSK) IPL 2022-এ যথেষ্ট শক্তিশালী হতে পারেনি, এবং দশটি লিগ ম্যাচে মাত্র তিনটি জয় পেয়েছে। তারা তাদের শেষ লিগ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিপক্ষে ১৩ রানে হেরেছে। এই ম্যাচের আগে, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর (Wasim Jaffer) CSK এবং অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) ফর্ম নিয়ে আলোচনা করেছেন। জাফর মনে করেন যে সমস্ত সিএসকে খেলোয়াড়রা জাদেজার নেতৃত্বে তাদের ভূমিকা জানত, কিন্তু এমএস ধোনির নেতৃত্বে ফিরে আসায়, এটি দলে একটি উল্লেখযোগ্য পার্থক্য তৈরি করেছে।

ওয়াসিম জাফর CSK এবং অধিনায়ক এমএস ধোনির ফর্ম নিয়ে আলোচনা করেছেন

MS Dhoni to lead CSK again; Ravindra Jadeja resigns

তিনি মনে করেন যে খেলোয়াড়রা ধীরে ধীরে একটি কমফোর্ট জোনে আসে এবং প্রাক্তন ভারতীয় অধিনায়কের নেতৃত্বে তাদের কাছ থেকে কী আশা করা যায় সে সম্পর্কে একটি নির্দিষ্ট ধারণা পান। ৪৪ বছর বয়সী আরও যোগ করেছেন যে রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad) এই মরসুমে ধোনির অধিনায়ক হিসাবে প্রথম লিগ ম্যাচে ফর্মে ফিরেছিলেন এবং দলটি তাদের ব্র্যান্ডের ক্রিকেট প্রদর্শন করেছিল।

আমি মনে করি এমএস ধোনিকে অধিনায়ক করে দল খুব খুশি হবে: ওয়াসিম জাফর

IPL 2022: ধোনি অধিনায়ক হিসেবে ফেরায় সিএসকে নিজেদের ফর্মে ফিরেছে, দাবি ওয়াসিম জাফরের 2

জাফর বলেছেন, “আমি মনে করি এমএস এর আগেও যখন রবীন্দ্র জাদেজা নেতৃত্বে ছিলেন, সবাই তাদের ভূমিকা জানত। কিন্তু এমএস ধোনির নেতৃত্বে আপনি একটি কমফোর্ট জোনে আছেন, তারা তাদের খুশির জায়গায় আছেন এবং জানেন তাদের কাছ থেকে কী আশা করা হচ্ছে। তারা অধিনায়ক হিসেবে এমএস ধোনির এক্স-ফ্যাক্টর জানে এবং তার কাছ থেকে তাদের সমস্ত পদক্ষেপকে সমর্থন করে। কিন্তু, যদি জাদেজা এটা করে থাকেন, তাহলে একজন অধিনায়ক হিসেবে তার প্রমাণপত্রের কারণে আপনি একটি প্রশ্নবোধক চিহ্ন পেয়ে গেছেন।” 

জাফর যোগ করেছেন, “তারা খুব খুশি হবে যেমন ঋতুরাজ গায়কওয়াড় এমএস ধোনিকে অধিনায়ক করার সাথে সাথে ফর্মে ফিরে এসেছেন। তারা নিজেদের ক্রিকেটের ব্র্যান্ড খেলেছে, আমরা সবাই যে সিএসকেকে জানি, তাই আমি মনে করি দল তাকে অধিনায়ক হিসাবে নিয়ে খুব খুশি হবে।”

Read More: IPL 2022: টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পরও খেলায় উন্নতি হয়নি এই খেলোয়াড়ের, এবার শেষ হবে আইপিএল কেরিয়ারও !!

Leave a comment

Your email address will not be published.