কাইরন পোলার্ডের দুরন্ত ইনিংসে মাথা নোয়ালেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং, বোলারদের দিলেন এই বার্তা 1

চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং স্বীকার করেছেন যে মুম্বই ইন্ডিয়ান্সের রোমাঞ্চকর ম্যাচে ম্যাচটি হেরে যাওয়ার পরে সিএসকে এর বোলাররা কাইরন পোলার্ডের দ্রুতগতির ব্যাটিং থামাতে ব্যর্থ হয়েছিল। তিনি বলেছিলেন যে, “চেন্নাই ভাল ক্রিকেট খেলেছে, তবে শেষ পর্যন্ত পোলার্ড এসে তার ঝড়ো ব্যাটিংয়ের সাথে ম্যাচটি পুরোপুরি ঘুরিয়ে দিয়েছিল।” এই ম্যাচে মুম্বইকে স্মরণীয় জয়ের জন্য পোলার্ড মাত্র ৩৪ বলে ৮৭ রানের দারুণ এক ইনিংস খেলেন।

IPL 2021: Rohit Sharma in awe of Kieron Pollard's fireworks vs CSK - Never  seen a chase like that - Sports News

সংবাদ সম্মেলনে ম্যাচের পরে ফ্লেমিং বলেছিলেন, “দেখে মনে হয়েছিল আমরা দুর্দান্ত করছিলাম এবং এটি সম্ভবত দীর্ঘ সময়ের মধ্যে পোলার্ডের সেরা ইনিংস ছিল। পোলার্ড এর দিকে নজর দিলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। আমরা প্রচুর ভাল কাজ করেছি কিন্তু সেগুলি থামাতে পারিনি। দলের দৃষ্টিকোণ থেকে, আমরা ভালো ব্যাটিং করতে সক্ষম হয়েছি এবং ২০০ রানের স্কোর অতিক্রম করতে পেরেছি, আমরা কয়েকটি উইকেট নিয়ে তাদের চাপ দিয়েছিলাম এবং শেষ পর্যন্ত আমরা একটি ভাল ইনিংসে হেরে গিয়েছিলাম। রোহিত শর্মা এবং কুইন্টন ডি ককের আউট হওয়ার পরে মনে হয়েছিল মুম্বই ম্যাচটি হেরে যাবে, তবে পোলার্ড যেন ড্রেসিংরুম থেকে সরে এসেছিলেন এবং তিনি পৌঁছেই লম্বা ছক্কা মারতে শুরু করেছিলেন।”

IPL 2021 | CSK Vs MI: Kieron Pollard Blitzkrieg Hands Mumbai Indians  Four-wicket Win Over Chennai Super Kings

পোলার্ড মাত্র ১৬ বলে নিজের অর্ধশতক পূর্ণ করেছিলেন এবং ম্যাচের শেষ বলে মুম্বইকে জয়ের পথে নিয়ে যান। পোলার্ড ছাড়াও, হার্দিক পান্ডিয়া একটি ছোট, তবে গুরুত্বপূর্ণ ইনিংস ৭ বলে ১৬ রান করেছিলেন। অধিনায়ক রোহিত শর্মা ৩৫ এবং ডি কক ৩৮ রানের অবদান রেখেছিলেন। এর আগে চেন্নাইয়ের হয়ে ব্যাটিংয়ে অম্বাতি রায়ডু ২৭ বলে ৭২ রানের ঝড়ো ইনিংস খেলেন, মইন আলী ৫৮ এবং ফাফ ডু প্লেসিস ৫০ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *